‘জায়েদের দোষ প্রমাণিত হলে বিজয়ী হতে পারেন নিপুণ’
‘জায়েদের দোষ প্রমাণিত হলে বিজয়ী হতে পারেন নিপুণ’

‘জায়েদের দোষ প্রমাণিত হলে বিজয়ী হতে পারেন নিপুণ’

অনলাইন ডেস্ক

‘নোট দিয়ে ভোট কেনা’র অভিযোগে প্রার্থিতা বাতিল হতে পারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের।

আর এ বিষয়ে সিদ্ধান্ত নিতে নির্বাচনের আপিল বোর্ডকে নির্দেশনা দিয়েছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। বিষয়টি আগামী শনিবার (৫ ফেব্রুয়ারি) চূড়ান্ত হবে।

এ ছাড়া মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্য চুন্নুর পদটিও বাতিল হওয়ার আশঙ্কা রয়েছে।

 

জানা যায়, তাদের দুজনের প্রার্থিতা বাতিলের জন্য আপিল বোর্ডে আবেদন করেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নিপুণ।

এরপর বোর্ড নির্দেশনা চেয়ে চিঠি পাঠায় সমাজকল্যাণ মন্ত্রণালয় বরাবর। পরে মন্ত্রণালয় দু'পক্ষের কথা শুনে ও পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত জানানোর নির্দেশ দেয় আপিল বোর্ডকে।

শিল্পী সমিতি নির্বাচনে আপিল বোর্ডের প্রধান পরিচালক সোহানুর রহমান সোহান বলেন, ‘আগামী শনিবার (৫ ফেব্রুয়ারি) এ বিষয়ে আমাদের মিটিং হবে। সেখানে আমরা অভিযোগকারী এবং যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তাদেরকে ডাকব। তাদের দুই পক্ষের কথা শুনে আলোচনা করে তারপর তার ভিত্তিতে আমরা সিদ্ধান্ত দেবো। এমনও হতে পারে যদি দেখি দোষ প্রমাণিত হয় তাহলে আমরা পরাজিত প্রার্থীকে বিজয়ী করবো। আমরা শুধু আমাদের পর্যবেক্ষণ মন্ত্রণালয়ে পাঠাব। বাকিটা তারা জানাবে। ’

আরও পড়ুন: 

জায়েদের নামে আমিও ১০০ মামলা করব : নিপুণ

‘পেন্ডুলামের মতো দুলছে’ জায়েদ খানের ভাগ্য

news24bd.tv তৌহিদ

;

পাঠকপ্রিয়