কন্যাশিশুকে ভালুকের খাঁচায় ফেললেন মা, ঘটল অবিশ্বাস্য ঘটনা (ভিডিও)

ভালুকের খাঁচায় কন্যাশিশুকে ছুঁড়ে মারল মা

কন্যাশিশুকে ভালুকের খাঁচায় ফেললেন মা, ঘটল অবিশ্বাস্য ঘটনা (ভিডিও)

অনলাইন ডেস্ক

চিড়িয়াখানায় বন্দি ভালুক খাঁচায় এদিক-সেদিক ঘোরাফেরা করছে। দর্শনার্থীরা দেখছে ভালুককে। এরমধ্যে এক দর্শনার্থী মা নিজের ৩ বছরের কন্যাশিশুকে ভালুকের খাঁচায় ছুঁড়ে মারে। শিশুটি পড়ে ভালুকের মুখের কাছে।

সঙ্গে সঙ্গে কেউ বুঝে ওঠার আগেই ওই নারী সেখান থেকে সরে পড়ার চেষ্টা করে। কিন্তু তখনই তাকে আটক করে চিড়িয়াখানা কর্তৃপক্ষ। এর মধ্যেই ভালুকের খাঁচায় শিশুর কান্নার আওয়াজে তখন হইহই পড়ে যায় চিড়িয়াখানায়।

শিশুটি খাঁচার মধ্যে আছড়ে পড়তেই তার কাছে ছুটে আসে ভালুক।

তবে ভালুকটি শিশুর ওপর কোনও আক্রমণ করেনি। শুধু গন্ধ শুঁকেই সেখান থেকে চলে গেছে। এরপরই নিরাপত্তারক্ষীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করেন।

ঘটনাটি ঘটেছে উজবেকিস্তানের তাসখান্দের একটি চিড়িয়াখানায়। সংবাদ মাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে এই সব তথ্য তুলে ধরে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই নারী হঠাৎই তার বাচ্চাটিকে ভালুকের খাঁচায় ১৬ ফুট গভীর গর্তে ফেলে দেন। অসহায়ের মতো তারা বিষয়টি দেখছিলেন। ততক্ষণে চারপাশে চিৎকার চেঁচামেচি শুরু হয়ে যায়। খবর পেয়েই চিড়িয়াখানার কর্মীরা ছুটে আসেন এবং ভালুকটিকে খাবারের লোভ দেখিয়ে সেখান থেকে সরিয়ে নিয়ে যান।

জানা গেছে, ওই নারীকে তাৎক্ষণিক আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা হয়েছে। এ ঘটনায় তার ১৫ বছর পর্যন্ত জেল হতে পারে। পুলিশ জানিয়েছে, শিশুটির মাথায় গুরুতর আঘাত লেগেছে।

আরও পড়ুন


নিখোঁজের ৮ দিন পর সোনারগাঁয়ের কিশোরের মরদেহ উদ্ধার

news24bd.tv এসএম