‌দিনাজপু‌রে কিং ব্রান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত  

সংগৃহীত ছবি

‌দিনাজপু‌রে কিং ব্রান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত  

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর:

স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ এই শ্লোগানে ঐতিহ্য ও গুণগত মানের শীর্ষে  থাকা কিং ব্রান্ড সিমেন্টের দিনাজপুরের বিরামপুর উপজেলার ব্যবসায়ী ও রিটেলারদের  নিয়ে শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দেশসেরা বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স লিমন এন্টারপ্রাইজের সহযোগিতায় বিরামপুর উপজেলা শাখা শুভ হালখাতার আয়োজন করেন।  

হালখাতা উপলক্ষে শনিবার দুপুরে ব্যবসায়ী, রিটেলারদের নিয়ে মধ্যহ্নভোজের আয়োজন করা হয়। পরে বেলা সাড়ে ৩ টায় 
শহরের বিশিষ্ট ব্যবসায়ী আলিফ ট্রেডিং এর মালিক আলহাজ্ব মিয়া শফিকুল আলম মামুন হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, দিনাজপুর এরিয়া ম্যানেজার হাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, বিরামপুর ন্যাশনাল ব্যা়ংকের শাখা ব্যবস্থাপক গোপাল চন্দ্র রায়, জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক দানিজ উদ্দীন, কৃষি ব্যাংকের ব্যবস্থাপক দারুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নথ উইং এর ইনচার্জ জিল্লূর রহমান।  

শুভেচ্ছা বক্তব্য দেন বিরামপুর উপজেলার মেসার্স লিমন এন্টারপ্রাইজ এর মালিক কিং ব্র্যান্ড সিমেন্টের একমাত্র পরিবেশক মিয়া মো.শামীম আলম লিমন।

অনুষ্ঠানে কিং ব্রান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার লতিফুর রহমান কিং ব্র্যান্ড সিমেন্টের এর সার্বিক দিক উল্লেখ করে ডিলারদের কাছে উপস্থাপন করেন।

জেনারেল ম্যানেজার লতিফুর রহমান বলেন, দেশের শক্তি নির্মাণে কিংব্র্যান্ড সিমেন্ট সবার আস্থা রেখেছে। এই সিমেন্ট দিয়ে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুসহ বেশ কিছু বড় প্রতিষ্ঠান নির্মিত হয়।

হালখাতায় কিংব্র্যান্ড সিমেন্টর সেল্স কর্মকর্তা, ডিলার ও রিটেলারগণ অংশগ্রহণ করেন। কিং ব্রান্ড সিমেন্টের পক্ষ থেকে  দশজনকে পুরুস্কৃত করা হয়। এতে মেসার্স আলিফ ট্রেডিং, রাইয়ান ট্রেডাস কে ২য় পুরুস্কার  প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১শ জটন ডিলার ও রিটেলারকে পুরুস্কার প্রদান করা হয়।

news24bd.tv/ কামরুল