বিয়ের প্রলোভনে ২৪ বছরের তরুণীকে ধর্ষণ, অতঃপর...
বিয়ের প্রলোভনে ২৪ বছরের তরুণীকে ধর্ষণ, অতঃপর...

প্রতীকী ছবি

বিয়ের প্রলোভনে ২৪ বছরের তরুণীকে ধর্ষণ, অতঃপর...

অনলাইন ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে বাসায় গিয়ে বিয়ের আশ্বাসে ২৪ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজু আহম্মেদ নামে এক যুবকের বিরুদ্ধে। ভুক্তভোগী তরুণী পোশাক কারখানায় আইটি সেক্টরে কাজ করেন।

ধর্ষণের এই ঘটনায় শনিবার রাতে টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করেছেন ওই তরুণী। তবে ঘটনা জানাজানির পর অভিযুক্ত রাজু আহম্মেদ গা ঢাকা দিয়েছেন।

এর আগে গত শুক্রবার রাত ৯টার দিকে গাজীপুরা বাইগারটেক এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই তরুণী গাজীপুরা এলাকার একটি গার্মেন্টের আইটি অফিসার হিসেবে কর্মরত আছেন।

অভিযুক্ত রাজু আহাম্মেদ কুষ্টিয়ার ভেড়ামারা থানার কুদালীপাড়া গ্রামের আ. রউফ মিয়ার ছেলে। তবে সে আশুলিয়া জিরাবো এলাকায় থাকত।

মামলা সূত্রে জানা গেছে, গত ৮ মাস আগে মোবাইল ফোনে রাজু আহাম্মেদের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। তারপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। এই সূত্রে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরিও করেন তারা।

গত শুক্রবার রাত ৯টার দিকে ওই তরুণীর বাইগারটেক এলাকার বাসায় আসে রাজু। সেখানে তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে ধর্ষণ করে। পরে বিয়ের জন্য চাপ দিলে অভিযুক্ত রাজু ওই তরুণীকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরে শনিবার রাতে ভুক্তভোগী ওই তরুণী নিজে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন


জাতীয় প্রেস ক্লাবে পীর হাবিবুর রহমানের দ্বিতীয় জানাজা সম্পন্ন

news24bd.tv এসএম

;