গোপালগঞ্জে দোকানিকে হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার
গোপালগঞ্জে দোকানিকে হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার

হত্যা মামলায় তিন জনকে গ্রেপ্তার

গোপালগঞ্জে দোকানিকে হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার

মুন্সী মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ

গোপালগঞ্জ সদর উপজেলার খানারপাড় গ্রামের মুদি দোকানি গাউজ দাড়িয়া (৪৫) হত্যা মামলায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দোকানের বাকী টাকা ও আর্থিক লেন-দেন সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে পুলিশ।

নিহত গাউজ দাড়িয়া গত ২ ফেব্রুয়ারী রাতে নিজ দোকানে ঘুমিয়ে ছিলেন। হত্যাকারীরা সিগারেট কেনার কথা বলে ঘুম থেকে উঠিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে যায়।

পরের দিন ৩ ফেব্রুয়ারী সকালে পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয় জনগন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

পুলিশ তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্য উপাত্ত বিশ্লেষণ করে হত্যার রহস্য উদঘাটন করে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- খানারপাড়া গ্রামের কাইয়ুম মোল্লার ছেলে ইস্রাফিল মোল্লা (২২), হাছান উদ্দিন দাড়িয়ার ছেলে আজিজুর ওরফে কুটি দাড়িয়া (৫০) ও কামাল দাড়িয়ার ছেলে বজলু ওরফে রাজিব দাড়িয়া । গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।  

আজ রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নিহাদ আদনান তাইয়ান সাংবাদিকদেরকে এসব তথ্য জানান। এসময় তিনি বলেন, ধারের টাকা, দোকানে বাকির টাকা চাওয়া, নতুন করে বাকী না দেয়া এবং লোকজনের মধ্যে বাকি টাকা চেয়ে লজ্জা দেয়ার কারণে হত্যাকারীরা মুদী দোকানিকে হত্যা করে বলে পুলিশ জানায়।

আরও পড়ুন


বঙ্গোপসাগরে ২৫ ট্রলার ডুবির ঘটনায় দুই জনের লাশ উদ্ধার, নিখোঁজ ২৭

news24bd.tv এসএম

;