ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ালেন মিশা
ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ালেন মিশা

ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ালেন মিশা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি হিসেবে শপথ গ্রহণ করেছেন ইলিয়াস কাঞ্চন। রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টায় চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) উন্মুক্ত প্রাঙ্গণে এ শপথ অনুষ্ঠিত হয়। তাকে শপথ পাঠ করিয়েছেন সংগঠনটির প্রাক্তন সভাপতি মিশা সওদাগর।  চিত্রনায়ক জায়েদ খান অনুষ্ঠানে থাকবেন না সেটা অনুমিতই ছিল।

তবে মিশা-জায়েদ প্যানেলের সদ্য বিদায়ী সভাপতি মিশা সওদাগর অনুষ্ঠানে উপস্থিত থেকে বিস্ময় তৈরি করেছেন।  মিশা সওদাগরের এই উপস্থিতিকে দৃষ্টান্ত হিসেবে আখ্যা দিয়েছেন অভিনেতা আলমগীর।

সভাপতি পদে শপথ গ্রহণ করার পর নিয়ম অনুযায়ী সমিতির অন্যান্য নির্বাচিত নেতাদের শপথ পাঠ করিয়েছেন ইলিয়াস কাঞ্চন।  

অনুষ্ঠানে কিংবদন্তি নায়ক আলমগীর, পরিচালক সোহানুর রহমান সোহান, দেলোয়ার জাহান ঝন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।  

অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি মাসুম পারভেজ রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল। সহসাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ও সাংগঠনিক সম্পাদক পদে শাহনূর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী ও কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

এ ছাড়া কার্যকরি পরিষদের নতুন ১১ সদস্য:- যথাক্রমে অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অমিত হাসান, আলীরাজ, কেয়া, নাদির খান, জেসমিন, ফেরদৌস, মৌসুমী, রোজিনা ও সুচরিতা বিজয়ী হন।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বহুল আলোচিত এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চনকে সভাপতি এবং জায়েদ খানকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করা হয়। পরে নিপুণ জায়েদ খানের বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট কেনার অভিযোগ তোলেন। নিপুণের আপিলে ফল বদলে যায়।

তবে জায়েদ খান আপিল বোর্ডের ফল মেনে নেননি। তিনি আপিল বোর্ডের বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন।  

;