ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ানোর পর যা বললেন মিশা
ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ানোর পর যা বললেন মিশা

ইলিয়াস কাঞ্চনকে শপথ পড়ানোর পর যা বললেন মিশা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতদের শপথ অনুষ্ঠিত হয়েছে আজ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রাক্তন সভাপতি মিশা সওদাগর। তিনি কেবল উপস্থিত থাকেননি, সভাপতি পদে বিজয়ী ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্যও পাঠ করান।

রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টায় চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) উন্মুক্ত প্রাঙ্গণে এ শপথ অনুষ্ঠিত হয়।

 

এই সময় মিশা সওদার বলেন, “এখানে সবাই আমাদের কাছের লোক। মালা বদল ছাড়া কোনো কিছু না। আশা করছি শিল্পীদের জন্য তারা আরও ভালো কাজ করবে। এখানে কাঞ্চন ভাই আছেন। আমাদের সবার প্রিয় ভাই। তিনি তার ব্যক্তিত্ব ও সততা দিয়ে সমিতিকে সব শিল্পীদের জন্য আদর্শ করে গড়ে তুলবেন, আমার এই বিশ্বাস আছে। ”

তিনি আরও বলেন, “সবার কাছে অনুরোধ, পেছনের কথা ভুলে যান। সব ভুলে আমরা আমাদের সমিতিকে এগিয়ে নিয়ে যাবো এটাই আমার প্রত্যাশা। নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনের আলোয় এফডিসি আলোকিত হোক এটাই আমি চাই। বিজয়ী প্যানেলকে আমরা সব ধরনের সহায়তা করবো। আমি অনেক খারাপ কাজ করেছি, আমাকে মাফ করে দেবেন। ”

এদিন, সভাপতি পদে শপথ গ্রহণ করার পর নিয়ম অনুযায়ী সমিতির অন্যান্য নির্বাচিত নেতাদের শপথ পাঠ করান ইলিয়াস কাঞ্চন। শপথ গ্রহণ করেছেন সাধারণ সম্পাদক পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়া চিত্রনায়িকা নিপুণ, সহসাধারণ সম্পাদক পদে বিজয়ী সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন ইমন। এছাড়াও ছিলেন কার্যকরী পরিষদে জয়লাভ করা অমিত হাসান, ফেরদৌস, কেয়া, জেসমিন প্রমুখ।

শপথ অনুষ্ঠানে আসেননি বিদায়ী সাধারণ সম্পাদক জায়েদ খান। মূলত আপিল বিভাগ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে এই পদটির চূড়ান্ত হয়। যেখানে প্রার্থিতা বাতিল হয় জায়েদের। জয়ী হন নিপুণ।

news24bd.tv/ নাজিম

;