স্বামীকে মারপিট করে স্ত্রীকে 'গণধর্ষণ', গ্রেপ্তার ২
স্বামীকে মারপিট করে স্ত্রীকে 'গণধর্ষণ', গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

স্বামীকে মারপিট করে স্ত্রীকে 'গণধর্ষণ', গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে এক গৃহবধূ ‘সংঘবদ্ধ ধর্ষণের শিকার’ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেল স্টেশনে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী নারীর স্বামী। পরে জরুরি সেবা- ৯৯৯ এ কল পেয়ে পুলিশ গিয়ে গৃহবধূকে উদ্ধার করে।  

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়াকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

তিনি আরও জানান, শনিবার সন্ধ্যার পর ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। এ সময় ঝাল মুড়ি খেতে খেতে রেলপথ ধরে একটু ঘোরাঘুরির সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পত্তিকে আটকিয়ে তাদের পরিচয় জানতে চায়।  

একপর্যায়ে ঘোড়াশাল রেলস্টেশন থেকে টান ঘোড়াশাল স্টেশনের মধ্যবর্তী এক নির্জন স্থানে নিয়ে গিয়ে স্বামীকে মারপিট করে স্ত্রীকে ‘ধর্ষণ করে’ তারা।  

একপর্যায়ে ওই বখাটেদের কাছ থেকে ছুটে এসে নির্যাতিতা ওই গৃহবধূর স্বামী ৯৯৯ এ কল দেন। পরে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে দুই জনকে গ্রেপ্তার করে।  

জহিরুল ইসলাম জানান, ‘ধর্ষণের’ ঘটনা রেলপথে সংগঠিত হওয়ায় রোববার সকালে ভিকটিম ও গ্রেপ্তার হওয়া দুই যুবককে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হবে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় মামলা হবে। আটক দুই আসামি ও ওই দম্পতিকে ভৈরব রেলওয়ে থানায় পাঠানো হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;