জামিন পেলেন তৈমূরের নির্বাচনী সমন্বয়ক, দায়িত্ব হারাচ্ছেন নাসিরউদ্দিন
জামিন পেলেন তৈমূরের নির্বাচনী সমন্বয়ক, দায়িত্ব হারাচ্ছেন নাসিরউদ্দিন

জামিন পেলেন তৈমূরের নির্বাচনী সমন্বয়ক, দায়িত্ব হারাচ্ছেন নাসিরউদ্দিন

দিলীপ মন্ডল, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের ২১ দিন পর পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির জামিন মঞ্জুর করেছে আদালত।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে শুনানী শেষে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা আদালতের বিচারক আনিসুর রহমানের আদালতের তার এই জামিন মঞ্জুর করা হয়।

আসামি পক্ষের আইনজীবী হিসেবে মামলার শুনানী করেন অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকার ও অ্যাডভোকেট আলী হোসাইন।

এদিকে রবি মুক্তি পাবার পর সাংগঠনিক নিয়মানুসারে জেলা বিএনপির দায়িত্ব পাচ্ছেন তিনি আর ভারমুক্ত হয়ে আবারো যুগ্ম আহবায়ক পদে ফিরছেন নাসিরউদ্দিন।

অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী বলেন, গত ১০ জানুয়ারি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকা থেকে মনিরুল ইসলাম ববিকে আটক করে দুইটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়। কিন্তু মামলার এজাহারে তার নাম দেখানো হয়েছে মনিরুজ্জামান ওরফে রবি। প্রকৃতপক্ষে জাতীয় পরিচয়ত্রে তার নাম রয়েছে মনিরুল ইসলাম রবি। আমরা আদালতে এই বিষয়টি উপস্থাপন করেছি। আদালত আমাদের বিষয়টি বিবেচনায় নিয়ে মনিরুল ইসলাম রবির জামিন প্রদান করেছেন। তার আগে গত ৩০ জানুয়ারি অন্য আরেকটি মামলায় তাকে জামিন দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের প্রায় ৬ দিন আগে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী সমন্বয়ক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে আটক করেছিল পুলিশ।

news24bd.tv তৌহিদ

;