জানাজার থেকে আসামি উধাও!
জানাজার থেকে আসামি উধাও!

সংগৃহীত ছবি

জানাজার থেকে আসামি উধাও!

অনলাইন ডেস্ক

জানাজার ফাঁকে পুলিশের হাত থেকে জাকির হোসেন নামে এক আসামি পালিয়ে গেছেন। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটে। তার হাতে হাতকড়াও ছিলো।  

আজ রোববার বিকেলে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বাকিলা পূর্ব বাজার জামে মসজিদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

জানা যায়, পলাতক জাকির হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, বাকিলা গ্রামের মনির হোসেন গাজী গত বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরদিন শুক্রবার বেলা ১১টায় বাকিলা পূর্ব বাজার জামে মসজিদে তার জানাজা হয়।

সেখানে জানাজায় হাজীগঞ্জ থানার এসআই মোজাম্মেল ফোর্স নিয়ে মাদক মামলার কয়েকজন আসামিকে ধরতে যান। জানাজা শুরুর আগ মুহূর্তে এসআই মোজাম্মেল আসামি জাকিরকে গ্রেপ্তার করে হাতকড়া পরিয়ে থানার উদ্দেশে রওনা হন। এ সময় স্থানীয়দের অনুরোধে তিনি জাকিরকে জানাজা পড়ার সুযোগ দিলে জানাজার ফাঁকে জাকির তার সহযোগীদের সহায়তায় হাতকড়াসহ পালিয়ে যান।

আরও পড়ুন:

ডিজিটাল প্ল্যাটফর্মে কেনাকাটায় প্রতারণা বন্ধে সরকারের উদ্যোগ

কমানো হচ্ছে হোন্ডা মোটর ও নিশান মোটর গাড়ি উৎপাদন 

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, জাকিরকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগে ১৩ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। এর মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধে মাদকসহ ১৮টি মামলা রয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, এএসআই মোজাম্মেলকে শোকজ করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv/এমি-জান্নাত    

;