কাল ভোট, আজ না ফেরার দেশে নৌকার প্রার্থী
কাল ভোট, আজ না ফেরার দেশে নৌকার প্রার্থী

কাল ভোট, আজ না ফেরার দেশে নৌকার প্রার্থী

অনলাইন ডেস্ক

রাত পোহালেই ভো্ট। ভোটের জন্য প্রচার-প্রচারণাও চালিয়েছেন জোরেশোরে।  কিন্তু বিধি বাম।  ভোটের আগের রাতেই না ফেরার দেশে পাড়ি জমালেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নূরুজ্জামান ভূঁইয়া মুকুল।

আজ রোববার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুজ্জামান মুকুল উপজেলার ১২নং ভানী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। এছাড়াও তিনি ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ভানী ইউনিয়ন চেয়ারম্যান পদে ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। আজ রবিবার রাত সাড়ে ৮টায় ভানী ইউনিয়নের নোয়াগাঁও কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) হাজী জালাল হোসেনের ভাগিনা চান্দিনা থেকে ওই কেন্দ্র এলাকায় অবৈধভাবে প্রবেশ করায় স্থানীয়রা আটক করে।  

এ সময় ঘটনাস্থলে ছুটে যান আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুজ্জামান মুকুল। ঘটনাস্থলের উত্তপ্ত পরিবেশ সামাল দিতে আটক ব্যক্তিকে মারধর না করতে অনুরোধ জানান তিনি। পরে তাকে পুলিশে দেয় স্থানীয়রা। ঘটনাস্থলেই বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করছিলেন নৌকা প্রতীক প্রার্থী নূরুজ্জামান মুকুল।

এ সময় উপস্থিত লোকজন তাকে কুমিল্লার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

দেবীদ্বার উপজেলা নির্বাচন অফিসার মো. আলতাব হোসেন জানান, নির্বাচনীবিধি ২০ অনুযায়ী ভোটগ্রহণের পূর্ব মুহূর্তে যে পদের প্রার্থীর মৃত্যু ঘটবে ওই পদের ভোটগ্রহণ স্থগিত করা হবে।

news24bd.tv তৌহিদ

;