বাস-ট্রাক-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩
বাস-ট্রাক-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

প্রতীকী ছবি

বাস-ট্রাক-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

অনলাইন ডেস্ক

যাত্রীবাহী বাস, লবণ বোঝাই ভ্যান ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত আরও ছয়জন আহত হয়েছেন।  
কক্সবাজারের চকরিয়ায় রোববার দিনগত রাত সোয়া ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা-কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি জানান, নিহতদের মধ্যে একজন যাত্রীবাহী বাসের চালক ও একজন যাত্রী রয়েছে এবং অপরজন মিনি ট্রাকের চালক বলে জানান ওসি।

স্থানীদের বরাতে ওসমান গনি বলেন, রোববার মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার মেধা-কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় চট্টগ্রামমুখী যাত্রীবাহী এন আর শ্যামলী পরিবহনের একটি বাস ও লবণ বোঝাই ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই চালকসহ ৩ জন নিহত হন এবং আরও অন্তত ৬ জন গুরুতর আহত হন।

‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং কক্সবাজার সদর হাসপাতালে পাঠান করেন’, বলেন ওসি।  

আরও পড়ুন:


 

সপ্তম ধাপে দেশের ১৩৮ ইউপিতে ভোটগ্রহণ আজ


ওসি আরও বলেন, বাসের যাত্রীরা পিকনিকের দল নিয়ে কক্সবাজার বেড়াতে এসেছিল। তারা পিকনিক শেষে কক্সবাজার থেকে ফিরছিল।

নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসমান গনি।

news24bd.tv রিমু

;