ঠাকুরগাঁওয়ে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ চলছে
ঠাকুরগাঁওয়ে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

সকাল থেকেই ভোটারের উপস্থিতি চোখে পড়ার মতো

ঠাকুরগাঁওয়ে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

ঠাকুরগাঁও প্রতিনিধি: 

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলার সেনুয়া ও বড়গাঁও দুইটি ইউনিয়নে সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ চলছে হয়েছে। সকাল থেকেই ভোটারের উপস্থিতি চোখে পড়ার মতো।

আজ সোমবার (৭ই ফেব্রুয়ারি) কেন্দ্রগুলোতে ভোট গ্রহণের সকল প্রস্তুতি শেষে সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ কার্যক্রম এবং ভোটগ্রহণ চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, সদর উপজেলার দুইটি ইউনিয়নের মোট ১৮টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে।

চেয়ারম্যান পদে ০৭ জন, সাধারণ সদস্য পদে ৪৯ জন এবং সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুইটি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮০৬৩ জন।

সকালে ভোট দিতে আসা হামিদুর রহমান বলেন, ভোট দেওয়া আমার নাগরিক অধিকার। সকাল সকাল ভোট দিয়ে সারাদিন অন্য কাজে ব্যাস্ত থাকতে হবে। আমরা কৃষক মানুষ আমাদের সমস্যাগুলো যে দেখবে তাকেই চেয়ারম্যান নির্বাচিত করবো।

ভোট দিয়ে যাওয়ার সময় কথা হয় মালেকা বেগমের সাথে তিনি বলেন, সারাদিনর বাসার অনেক কাজ আছে তাই সকালে ভোট দিয়ে দিলাম। আমার পছন্দের প্রার্থী সৎ যোগ্য যিনি তাকেই ভোট দিয়েছি।

নির্বাচনের পরিবেশ ও আইনশৃঙ্খলা সম্পর্কে সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, নির্বাচন চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের পাশাপাশি বিজিবি, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল অব্যাহত থাকবে। সকলকে ভোট দিতে আসার আহ্বান জানান তিনি।

news24bd.tv/ কামরুল 

;