চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত
চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় গোলাগুলিতে আহত হয়েছেন ৫ জন। পরে উপজেলার খাগরিয়া উনিয়নের ৬ ও ৭ নম্বর ওয়ার্ডের দুই কেন্দ্রে ভোট স্থগিত করে নির্বাচন কমিশন।

আজ সোমবার সকাল ১১টার দিকে ভোটগ্রহণ স্থগিত করে বলে জানিয়েছে উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তালেব মণ্ডল।

তিনি বলেন, আজ সোমবার সকালে গণিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাগরিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রের ভোট বন্ধ করা হয়েছে। দুই কেন্দ্রের ভোটের সরঞ্জাম ফেরত নিয়ে যাওয়া হচ্ছে।  

সারাদেশে সপ্তম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দেশের ১৩৮ ইউপিতে চলছে ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। ২০ জেলার ২৪টি উপজেলায় এসব ইউপিতে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সপ্তম ধাপে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ হাজার ৮৭৪ জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান প্রার্থী ৫৭৬ জন। সংরক্ষিত নারী সদস্য পদে প্রার্থী এক হাজার ২৩৬ জন। এ ছাড়াও সাধারণ সদস্য পদে চার হাজার ৬২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন:


চট্টগ্রামের সাতকানিয়ায় চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫

সপ্তম ধাপে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলছে

সপ্তম ধাপে দেশের ১৩৮ ইউপিতে ভোটগ্রহণ আজ


সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে ভোটকেন্দ্রে পুলিশ, এপিবিএন ও ব্যাটালিয়ন আনসারের সমন্বয়ে মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স নিয়োগ দেওয়া হয়েছে। প্রতিটি ইউনিয়নে একটি মোবাইল টিম এবং একটি স্ট্রাইকিং ফোর্স রয়েছে।

news24bd.tv রিমু

;