স্বামীকে মারধর করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনের রিমান্ড
স্বামীকে মারধর করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনের রিমান্ড

সংগৃহীত ছবি

স্বামীকে মারধর করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনের রিমান্ড

অনলাইন ডেস্ক

গত শনিবার এক দম্পতি ঘুরতে বের হলে স্বামীকে মারধর করে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ সোমবার দুপুরে নরসিংদীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহরাব সিদ্দিক এ আদেশ দেন। নরসিংদীর পলাশ উপজেলায় ধর্ষণের ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলো ঘোড়াশাল পৌর এলাকার মোঃ রাজিব (৩০) ও চামড়া বাজার এলাকার মোঃ রিফাত হোসেন ওরফে জাফর (২০)

গতকাল রোববার ওই ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর স্বামী ভৈরব রেলওয়ে থানায় ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার আরেক আসামির নাম ওপেনার (৩০)। সে পলাতক রয়েছে। ভৈরব রেলওয়ে থানা সূত্রে জানা যায়, তার খোঁজে পুলিশ চেষ্টা চালাচ্ছে। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চলমান রয়েছে। শিগগিরই সে ধরা পড়বে বলে পুলিশের দাবি।

আরও পড়ুন:

ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু

শতভাগ যাত্রী নিয়ে ট্রেন চলাচলের সিদ্ধান্ত

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদাউস আহম্মেদ সংবাদমাধ্যমকে জানান, ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল নরসিংদী সরকারি হাসপাতালে পাঠানো হয়। কিন্তু তার পরীক্ষা করা হয়নি। আজ সোমবার হতে পারে বলে জানা যায়।

ভুক্তভোগী নারী এবং তার স্বামী দুজনই কর্মজীবী। গত শনিবার ছুটির দিনে তারা ঘুরতে বেরিয়েছিলেন। ঘোড়াশাল স্টেশন এলাকায় তার স্বামীকে মারধর করে দুর্বৃত্তরা এবং প্রায় দেড় কিলোমিটার দূরে নিয়ে ওই নারীকে দলবদ্ধ ধর্ষণ করে তারা।

news24bd.tv/এমি-জান্নাত  

;