বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল: মতিয়া চৌধুরী
বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল: মতিয়া চৌধুরী

বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল: মতিয়া চৌধুরী

তানভীর আজাদ মামুন, জামালপুর

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী (এমপি) বলেছেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছিলো সেখান থেকে বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল করেছে। বর্তমান সরকার দেশের উন্নয়নের যে লক্ষ্য নিয়ে কাজ করছে জনগণ তার সুফল পাচ্ছে।

সোমবার দুপুরে জামালপুরে মেলান্দহ উমির উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।  

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, যারা ঘুষখোর তাদের বলবো এ অন্যায় কাজ ছেড়ে দিন। অন্যথায় চাকরি ছেড়ে দিয়ে ভিক্ষা করেন খান।  

এসময় তিনি বলেন,আমরা যদি ঘুষখোরের বাড়ি ও অফিসে স্টিকার লাগিয়ে দেই তাহলে তিনি যত টাকার মালিকই হোক কারো সামনে মুখ দেখাতে পারবে না।  

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেশ, ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন (এমপি), জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।  

news24bd.tv/ নাজিম

;