বারিধারাকে হারাল বসুন্ধরা কিংস
বারিধারাকে হারাল বসুন্ধরা কিংস

বারিধারাকে হারাল বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফট্যানেন্ট মতিউর রহমান স্টেডিয়ামে উত্তর বারিধারাকে ১-০ গোলে হারিয়ে জয়ে ফিরল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

দলের হয়ে একমাত্র গোলটি করেন বসনিয়ান ফরোয়ার্ড স্তোয়ান ভ্রানিয়েস। পুরো ম্যাচে নিজেদের আধিপত্য দেখায় কিংস।

মুন্সিগঞ্জের এই মাঠ সমতল নয়, মাটিও শক্ত; তাই বল নিয়ন্ত্রণে হিমশিম খায় দুই দলের ফুটবলাররা।

এমন মাঠেও রবসন, ভ্রানিয়েসরা ঠিকমতো বল নিয়ন্ত্রণ করতে না পারলেও প্রথমার্ধে বেশ কয়েকবার আক্রমণ করে।

এর ফলে গোলও পেয়ে যায় বর্তমান চ্যাম্পিয়নরা। তবে দ্বিতীয়ার্ধে কিংসকে আটকে রাখে বারিধারা। দেয়নি কোনো গোল করার সুযোগ।

২০ মিনিটে অল্পের জন্য গোলের দেখা পায়নি বসুন্ধরা কিংস। রবসনের ফ্রিকিক বক্সের ভেতরে ইয়াসিন আরাফাত হেড করার চেষ্টা করলে বারিধারার গোলরক্ষকক সাইফুল কোনোমতে ফিরিয়ে দেন। ফিরতে বলে বাম পায়ের জোরালো শট নেন সোহেল রানা কিন্তু গোলমুখ থেকে খালেদ শাফির দূর্বল শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন ডিফেন্ডার উত্তম কুমার বনিক।

২৭ মিনিটে কাউন্টার আক্রমণে বসনিয়ান ফরোয়ার্ড স্তোয়ান ভ্রানিয়েসের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। ডান দিক থেকে মোহাম্মদ ইব্রাহিমের দারুন ক্রসে তৌহিদুল আলম সবুজের মাথায় ছুয়ে দূরের পোস্টে চলে যায় বল, সেখানে বাম পা বাড়িয়ে আলতো টোকায় লক্ষ্যভেদ করে এই বসনিয়ান ফরোয়ার্ড। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভ্রানিয়েসের এটিই প্রথম গোল।

প্রথমার্ধের ১-০ গোলে এগিয়ে থাকলেও আরও কোনো গোলের দেখা পায়নি বসুন্ধরা কিংস।  

৫৪ মিনিটে দুই পরিবর্তন করেন অস্কার ব্রুজোন। আতিকুর রহমান ফাহাদ ও সবুজকে তুলে মাঠে নামান মাসুক মিয়া জনি ও সুমন রেজাকে। ইয়াসিন আরাফাতের বদলি হিসেবে নামেন রিমন হোসেন। এতেও গোলের ব্যবধান বাড়াতে পারেনি বাংলাদেশ চ্যাম্পিয়নরা।
news24bd.tv তৌহিদ

;