ডিবি পুলিশ পরিচয়ে ধানসহ ট্রাক ছিনতাই 
ডিবি পুলিশ পরিচয়ে ধানসহ ট্রাক ছিনতাই 

সংগৃহীত ছবি

থানায় অভিযোগ

ডিবি পুলিশ পরিচয়ে ধানসহ ট্রাক ছিনতাই 

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে ২৭০ বস্তা ধানসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাত ১টার দিকে উপজেলার নগর ইউনিয়নের কয়েন বাজার গোরস্থান এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

ট্রাকচালক তোফায়েল হোসন বলেন, ট্রাকটি যশোর জেলার খাজুরা বাজার থেকে ২৭০ বস্তা ধান নিয়ে  রাত ১০টার দিকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়।  ট্রাকটি রাত ১টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজার গোরস্থান এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস সড়কের মাঝে দাঁড়িয়ে ট্রাক থামায়।

ট্রাকচালক আরও বলেন, এসময় তারা নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রাকে দুই বস্তা গাঁজা আছে এই মর্মে তাদের কাছে খবর আছে জানিয়ে তল্লাশী শুরু করে। এ সময় মাইক্রোবাস থেকে চার জন আমার ট্রাকে উঠে ট্রাক থানায় নিতে বলে। এরপর কিছু দূর এলে তারা আমাকে নামিয়ে তাদের মাইক্রোবাসে তুলে নেয়। তাদের একজন ট্রাক চালিয়ে বনপাড়া-হাটিকুমরুল সড়ক দিয়ে থানার দিকে যেতে থাকে। এর কিছুক্ষণপর আমি কিছু বুঝে ওঠার আগেই তারা আমার হাত,পা, চোখ বেঁধে ফেলে। ভোর ৫টার দিকে গাজিপুর জেলার কালিয়াকৈর উরাল সেতুর কাছে আমার বাঁধন খুলে নামিয়ে দিয়ে চলে যায়।  

পরে কালিয়ারকৈর থানা পুলিশে সহায়তায় আজ সোমবার দুপুরে বড়াইগ্রাম থানায় এসে বিস্তারিত জানাই।   এই বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু সিদ্দিক বলেন, ট্রাক উদ্ধারের বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে জোর তৎপরতা চলছে।
 news24bd.tv/আলী  

;