ইয়াশের সাথে ‘কেজিএফ ২’তে ঝড় তুলবে নোরা!

সংগৃহীত ছবি

ইয়াশের সাথে ‘কেজিএফ ২’তে ঝড় তুলবে নোরা!

অনলাইন ডেস্ক

বহুল প্রতিক্ষিত ছবি কেজিএফ : চ্যাপ্টার টু’ বক্স অফিস কাপাতে আসছে ২ এপ্রিল। কেজিএফ : চ্যাপ্টার টু’র অফিসিয়াল টিজার মুক্তির পর পরই তা একের পর এক রেকর্ড গড়ে। এবার বিটাউনে শোনা যাচ্ছে আইটেম গানে থাকছেন বলিউডের অন্যতম সুন্দরী ও বেলি ড্যান্সার নোরা ফাতেহি।

নোরা মানেই বক্স অফিসে ঝড় বয়ে যাওয়ার মতো।

যদিও এটি সম্পর্কে নোরা অফিসিয়ালি কিছু বলেননি। তবে শোনা যায়, নোরা গত বছর হায়দ্রাবাদে গানটির শুটিং করেছিলেন। গানটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

এর আগে ‘কেজিএফ ১’এর একটি আইটেম গান ছিল ত্রিদেবের ‘গালি গালি মে ফিরতা হ্যায়’।

এতে যশের সঙ্গে ভক্ত মাতিয়েছেন মৌনি রায়।

বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, ‘শোলে’- এর চিরসবুজ গান 'মেহবুবা মেহবুবা' 'কেজিএফ- ২'- তে রিমেক হয়েছে। এতে নোরা ফাতেহি থাকবেন।

২০১৮ সালে ছবিটির প্রথম কিস্তি 'কেজিএফ চ্যাপ্টার ওয়ান' মুক্তি পায়। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে দেয় ছবিটি। ২০১৮ সালে প্রশান্ত পরিচালিত এবং বিজয়ী কিরাগাঁদুরের হম্বালের ফিল্মস বেনারে অধীনে ভারতীয় কন্নড়-ভাষায় নির্মিত হয় কেজিএফ: চ্যাপ্টার ওয়ান। ছবিটি কৃষ্ণপ্পা বেয়ার 'রকি' কে নিয়ে গঠিত।

রকি  দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সঙ্গে জড়িত হয়ে পড়ে এরপর সে কোলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়া’কে হত্যা করার জন্য নিযুক্ত হয়।
 
'রকি' হিসাবে ইয়াশ এবং গরুড়া হিসেবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়ের সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, চলচ্চিত্রটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল ইফেক্টের জন্য ২টি পুরস্কার জিতেছে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’তে ইয়াশের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডন।

সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

১৬ জুলাই ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে মুক্তি পিছিয়েছে। প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ ২’ প্রকাশ পাবে ১৪ এপ্রিল ২০২২।

news24bd.tv/আলী