প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে গণধর্ষণ!
প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকাকে গণধর্ষণ!

অনলাইন ডেস্ক

প্রেমিক প্রেমে ব্যর্থ হয়ে সঙ্গীদের নিয়ে গণধর্ষণ করেছে সাবেক প্রেমিকাকে। এতে প্রেমিকার গর্ভে থাকা তিন মাসের সন্তান নষ্ট হয়েছে। এ ঘটনায় ঢাকার ধামরাই থানা পুলিশ রিফাত হোসেন (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। সোমবার বিকালে ধামরাই উপজেলার সূয়াপুর এলাকায় অভিযান চালিয়ে রিফাত হোসেনকে আটক করা হয়।

 

জানা গেছে, গত শনিবার কারখানার ভেতর থেকে কৌশলে বাইরে ডেকে এনে একটি ইটভাটার পরিত্যক্ত ঘরে নিয়ে সংঘবদ্ধ দলটি ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষিতা ওই নারী শ্রমিক একটি টেক্সটাইল মিলে কাজ করেন।

এ ঘটনায় বাদী হয়ে হয়ে ধর্ষিতা ওই নারী শ্রমিকের স্বামী ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই নারী শ্রমিকের সঙ্গে রিফাত হোসেনের  দীর্ঘদিন ধরে গভীর প্রেমের সম্পর্ক ছিল।

পরিবারের সদস্যরা রিফাতের কাছে বিয়ে না দিয়ে ওই নারী শ্রমিককে অন্যত্র বিয়ে দেন। বিয়ের পর ওই নারী শ্রমিক তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এরপরও ওই নারী শ্রমিককে বান্ধবীদের দিয়ে কৌশলে ডেকে এনে ইটভাটার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে রিফাত, সাইফুল ও সুমন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এতে ওই তরুণীর গর্ভে থাকা তিন মাসের সন্তান নষ্ট হয়ে যায়। রক্তক্ষরণ হতে থাকলে ভয় পেয়ে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়।

ওই নারী শ্রমিকের স্বামী বলেন, আমার স্ত্রীর গর্ভে তিন মাসের বাচ্চা ছিল। নরপশুদের পাশবিকতার কারণে বাচ্চা নষ্ট হয়ে গেছে। আমার স্ত্রীর অবস্থাও ভালো নয়। তাই আমার স্ত্রী-সন্তানের সঙ্গে যারা এমন অমানবিক কাজ করেছে তাদের ফাঁসির দাবি জানাই।

এ বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, গণধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।  অভিযান চালিয়ে উপজেলা সুয়াপুর এ ঘটনার মূলহোতা রিফাত হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

news24bd.tv/আলী