জামায়াতের কাছে হারলেন ওবায়দুল কাদেরের ভাগনে

জামায়াত সমর্থিত প্রার্থী মোহাম্মদ হানিফ

জামায়াতের কাছে হারলেন ওবায়দুল কাদেরের ভাগনে

অনলাইন ডেস্ক

নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার ২ নং চরপার্বতী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন জামায়াত সমর্থিত প্রার্থী মোহাম্মদ হানিফ। এই ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু পরাজিত হয়েছেন।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) রাতে কোম্পানিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম গণমাধ্যমকে ভোটের ফলাফল নিশ্চিত করেন।

এসময় তিনি বলেন, মোটরসাইকেল প্রতীক নিয়ে ২ নং চরপার্বতী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মোহাম্মদ হানিফ ৫ হাজার ৪২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আর সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু ৩ হাজার ৮৪৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

ভোটের এমন ফলাফলের বিষয়ে জানতে চাইলে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, এই ইউপি নির্বাচন ছিল একদমই সাজানো। বহিরাগত সন্ত্রাসী আনা হয়েছিল মন্ত্রীর ভাগনেকে জেতাতে। সবার সামনে তারা ভোট চুরিও করেছে।

শেষের দিকে ভোট কারচুপি করতে চেয়েছিল প্রশাসন। যদি ভাগনে ভোটে দ্বিতীয় হতো তাহলে কারচুপি করে তাকে বিজয়ী ঘোষণা করত।

উল্লেখ্য, এই সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন দলীয় প্রতীক রাখা হয়নি। ফলে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নেতৃত্বে আট ইউনিয়নে আলাদা প্রার্থী দেওয়া হয়েছে।

আট ইউপির তিনটিতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সমর্থিত, চারটিতে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল এবং একটিতে জামায়াত সমর্থিত প্রার্থী চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন।

আরও পড়ুন


চট্টগ্রামের বাঁশখালীতে আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

news24bd.tv এসএম