এবার ‘পুষ্পা’ নিয়ে এলো হিরো আলম (ভিডিও)
এবার ‘পুষ্পা’ নিয়ে এলো হিরো আলম (ভিডিও)

সংগৃহীত ছবি

এবার ‘পুষ্পা’ নিয়ে এলো হিরো আলম (ভিডিও)

অনলাইন ডেস্ক

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। কিন্তু সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন তিনি। কিন্তু এতকিছুর পরও থেমে থাকার পাত্র নন তিনি।

প্রতিনিয়তই হিরো আলম বিভিন্ন গানের সাথে সুর মিলিয়ে গান করেন। আর সেই গান মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এবারও তার ব্যতিক্রম নয়। হিরো আলম এবার হাজির হয়েছেন বর্তমান সময়ের ভাইরাল দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ সিনেমার গান নিয়ে।

সম্প্রতি সেই সিনেমার পুষ্পা গানটি গেয়েছেন তিনি।

হিরো আলম বলেন, আমি শিল্পী মানুষ। কাজ করলে মানুষ কথা বলবেই। যে যাই বলুক, তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রমী, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না, তবুও কষ্ট করে গান গেয়েছি। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।

তিনি আরও বলেন, আমি আমার কাজ চালিয়ে যাবো। কারও কথায় বা কমেন্টে আমি আমার কাজ বন্ধ করবো না।

গত ৭ ফেব্রুয়ারি হিরো আলম গানটি ইউটিউবে প্রকাশ করেছেন। এক দিন পেরিয়ে যেতেই গানটির ভিউ হয়েছে দেড় লাখের ওপরে। যা এখন ভাইরাল হওয়ার পথে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পেলে তার। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী