এবার ২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে সাল্লুর রোমান্স!

সংগৃহীত ছবি

এবার ২৫ বছরের ছোট নায়িকার সঙ্গে সাল্লুর রোমান্স!

অনলাইন ডেস্ক

বলিউড বক্স অফিসে ঈদ মানেই সালমান খানের ঝড়!  ঈদের সঙ্গে বলিউড ভাইজানের যেন এই এক অন্যরকম সম্পর্ক। অনন্ত বিগত বছরের বক্স অফিস কালেকশন সে কথাই বলে। তাইতো সালমান খান আসছেন, তবে তার থেকে ২৫ বছরের ছোট পূজা হেগড়ে’কে নিয়ে। নতুন ছবির নাম  ‘ভাইজান’।

 

এই প্রথম সালমানের নায়িকা হতে চলেছেন পূজা। এর আগে দিশা পাটানির মতো তরুণ অভিনেত্রীর সঙ্গে রোমান্স করতে দেখা গেছে দাবাং খানকে, এবার পূজার পালা। সালমানের বয়স ৫৬ আর পূজার বয়স ৩১। সেই হিসাবে পূজা সালমানের ২৫ বছরের ছোট।

 

আগামী ১৫ মার্চ থেকে শুরু হচ্ছে ‘ভাইজান’ সিনেমার শুট। এর আগে সিনেমাটির নাম দেওয়া হয়েছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

সালমান খন ও পূজা হেজ ছাড়াও সিনেমাটিতে দুই ভাই জহির ইকবাল ও অসীম রিয়াজকে দেখা যাবে। আগামী বছরের ঈদে এই অ্যাকশন ড্রামা মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

 সিনেমার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বলেন, পূজার সঙ্গে হাউসফুল ফোর সিনেমায় কাজ করে মনে হয়েছে এই সিনেমার চরিত্রের জন্য তিনি সম্পূর্ণ উপযুক্ত। পর্দায় তাকে অসাধারণ দেখায় এবং সালমানের সঙ্গে তার জুটি বেশ মানাবে।

news24bd.tv/আলী