জুয়া খেলতে নিষেধ করায় রড দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা

প্রতীকী ছবি

জুয়া খেলতে নিষেধ করায় রড দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা

অনলাইন ডেস্ক

নরসিংদী বালুসাইর এলাকায় স্বামীকে জুয়া খেলতে নিষেধ করায় স্ত্রীকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর স্ত্রীর মরদেহ পরিত্যক্ত ইটভাটার পাশে ফেলে দেওয়া হয়।

ইটভাটার পাশে ওই গৃহবধূর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হলে বুধবার সকাল ১১টার দিকে পরিত্যক্ত ইটভাটার পাশের জমি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আছিয়া (২৮) মাধবদীর বালুসাইর গ্রামের ফজর আলীর স্ত্রী।

সে মাধবদী একটি কারখানায় শ্রমিকের কাজ করতো।

নিহতের স্বজনরা জানায়, কারখানার কাজ শেষে নিহত আছিয়া রাতে বাড়ি ফেরেন। পরে জুয়া খেলা নিয়ে স্বামী ফজর আলীর সাথে তার বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে আছিয়াকে মারপিট শুরু করেন।

পরে লোহার রড দিয়ে তার মাথায় এলোপাথারী আঘাত করে। ঘটনাস্থলেই আছিয়ার মৃত্যু হয়। এসময় তার সন্তানরা তাকে বাধা দিতে এলে তাদেরও পিটাতে আসে। পরে গভীর রাতে নিহতের মরদেহ পরিত্যক্ত ইটভাটার পাশের জমিতে ফেলে দেয় সে।

স্থানীয়রা জানায়, সকালে ইটভাটার পাশে এক নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার পর থেকেই স্বামী পলিয়ে গেছে। নিহত আছিয়ার ৩ সন্তান রয়েছে।

নিহতের ছেলে রাজিব বলেন, রাতে মা-বাবার মধ্যে ঝগড়া হয়। ওই সময় রড দিয়ে মাকে পিটিয়ে মারে বাবা।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, নিহতের স্বামী কাজকর্ম করতো না। সারাদিন জুয়ার আড্ডায় মেতে থাকতো। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। এরই জেরে ধরে এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক তথ্য পেয়েছি। বাকি বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন


নাসির-তামিমার বিচার শুরু

news24bd.tv এসএম