চকচকে টাকার মালায় বরণ হলেন ইউপি সদস্য! 
চকচকে টাকার মালায় বরণ হলেন ইউপি সদস্য! 

সংগৃহীত ছবি

চকচকে টাকার মালায় বরণ হলেন ইউপি সদস্য! 

ময়মনসিংহ প্রতিনিধি

গলায় টাকার মালা। সেটিও বানানো হয়েছে চকচকা টাকার নোট দিয়ে। শরীরের গলা থেকে কোমড় পর্যন্ত পুরোটাই টাকা দিয়ে ঢাকা। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নবনির্বাচিত এক ইউপি সদস্যকে এভাবেই বরণ করা হয়েছে।

বৃহস্পতিবার এমন একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।  

খোঁজ নিয়ে জানা গেছে, ওই ইউপি সদস্য হচ্ছেন ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আতিকুল ইসলাম পিয়াস (২৬)। এছাড়াও পিয়াস ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে আছেন বলে জানা গেছে। গত ৭ ফেব্রয়ারি সপ্তম ধাপের নির্বাচনে তিনি তিনজন প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে জয়ী হয়েছেন।

 

ফেসবুকে ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা যায়, স্থানীয় লোকজন তাকে টাকা দিয়ে গাঁথা একটি মালা দিয়ে বরণ করে নিচ্ছেন। মালাটিতে ১০ টাকা থেকে এক হাজার টাকার বেশ কয়েকটি নোট রয়েছে।  

জানতে চাইলে নবনির্বাচিত ইউপি সদস্য আতিকুল ইসলাম পিয়াস বলেন, ‘এই মালা দিয়ে ভোটাররা আনন্দ প্রকাশ করেছেন। শুধু মালা নয়, ধান-দুর্বা দিয়েও বরণ করে নিয়েছে আমাকে। নগদ টাকাও পকেটে গুঁজে দিয়েছেন। মালায় দেওয়া টাকা কমপক্ষে ২০ হাজার হবে। এই টাকা আমি দান করে দেব। ’ 

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুবুল আলম বলেন, নির্বাচনের আগের দিন ও পরের দিন হলে আচরণবিধি ভঙ্গের কারণ হতো। এখন সুযোগ নেই। তবে বাহ্যিক দৃষ্টিতে টাকার মালা বানিয়ে বরণ করাটা ঠিক হয়নি।

news24bd.tv/আলী