স্ত্রীর হাতের কব্জি কেটে ফেললেন স্বামী
স্ত্রীর হাতের কব্জি কেটে ফেললেন স্বামী

সংগৃহীত ছবি

স্ত্রীর হাতের কব্জি কেটে ফেললেন স্বামী

অনলাইন ডেস্ক

যৌতুক না পেয়ে স্ত্রীর ডান হাতের কব্জি কেটে ফেলেছেন মো. রফিক (৩১) নামের এক ব্যক্তি। নারায়ণগঞ্জের ফতুল্লায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় রফিককে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১১ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান।

এ ঘটনায় দায়ের হওয়া মামলার বরাত দিয়ে তিনি বলেন, প্রায় দেড় বছর আগে রফিকের সঙ্গে ভুক্তভোগী নারীর বিয়ে হয়। বিয়ের পর স্ত্রীর কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন রফিক। পরে তার স্ত্রী বাড়ি থেকে এক লাখ টাকা এনে দেয়। তারপরও বাকি এক লাখ টাকার জন্য মাঝে মাঝেই স্ত্রীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছেন।

একপর্যায়ে যৌতুকের টাকা না পেয়ে মারধর করে স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দেন রফিক। তার শ্বশুর আবার টাকা দেওয়ার আশ্বাস দিলে গত ডিসেম্বরে তিনি স্ত্রীকে ফতুল্লায় তার ভাড়া বাসায় নিয়ে আসেন। কিন্তু টাকা না পাওয়ায় ১৫ জানুয়ারি সন্ধ্যায় রফিক চাপাতি দিয়ে স্ত্রীর ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেন।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, ঘটনার পর স্ত্রীকে তালাবদ্ধ করে পালিয়ে যান এবং আত্মগোপন করেন রফিক। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে ১৯ জানুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১১ ও র‌্যাব-৭ যৌথ অভিযান চালিয়ে অভিযুক্ত রফিককে হালিশহর থানা এলাকা থেকে গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন রফিক।

news24bd.tv/এমি-জান্নাত