নোংরামিতে মন খারাপ নায়ক রুবেলের 
নোংরামিতে মন খারাপ নায়ক রুবেলের 

নোংরামিতে মন খারাপ নায়ক রুবেলের 

অনলাইন ডেস্ক

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিকে দৃষ্টি ছিল সবার। নির্বাচনের মাসখানেক আগে থেকে শুরু করে এখন পর্যন্ত আলোচনা-সমালোচনা চলছেই। শোবিজ অঙ্গনের তারকারা একে অন্যের দিকে কাদা ছুঁড়েছেন। এমনকি আদালত পর্যন্ত গড়িয়েছে তাদের দ্বন্দ্ব।

কিন্তু তবুও যেন এই নির্বাচন কেন্দ্রিক আলোচনা-সমালোচনার শেষ নেই।

একে তো করোনা তার ওপরে চলচ্চিত্রশিল্পে দুর্দিন। আর এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কাদা ছোঁড়াছুঁড়িতে বেজায় মন খারাপ ঢাকাই সিনেমার অ্যাকশন হিরো মাসুম পারভেজ রুবেল। নায়ক রুবেল তিন দশকের বেশি সময় ধরে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন।

একটানা ১২ বছর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলেন। দায়িত্ব পালন করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে। কিন্তু নির্বাচন নিয়ে এমন চুড়ান্ত নোংরামিতে রীতিমত বিভ্রত তিনি!

অভিমানে এই সিনিয়র অভিনেতা বললেন, এখন চেষ্টা করব, আর কখনো এফডিসিতে প্রবেশ না করতে।

এক সময়ের রুপালি পর্দা কাপানো   নায়ক রুবেল বলেন, এখন তো সবাই দেখছে কিভাবে কাদা–ছোড়াছুড়ি হচ্ছে। এসব আরও বিব্রতকর পরিস্থিতি তৈরি করছে।  

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, অনেকবার নির্বাচন করে আমার ভালো অভিজ্ঞতা হয়েছে। সেসব নির্বাচনে যা দেখেছি, সেই তুলনায় এবারের নির্বাচনের মতো এমন নোংরামি কোনো দিনও দেখিনি। এবারও সবই ঠিক ছিল কিন্তু কোথায় যেন নোংরামি চরম আকার ধারণ করেছে। সারা দেশের মানুষ এখন আমাদের নিয়ে হাসাহাসি করে। আমি হাসাহাসির পাত্র হতে চাই না।

news24bd.tv/আলী