জঙ্গলে গলাকাটা লাশের পাশে ছুরির কভার ও হ্যান্ড গ্লাভস
জঙ্গলে গলাকাটা লাশের পাশে ছুরির কভার ও হ্যান্ড গ্লাভস

জঙ্গলে গলাকাটা লাশের পাশে ছুরির কভার ও হ্যান্ড গ্লাভস

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের গভীর জঙ্গল থেকে এক মধ্যবয়সী অজ্ঞাত নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে ছুরির কভার ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ভিটিপাড়া গ্রামের সদুখার টেক এলাকার জঙ্গলে ওই অজ্ঞাত নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ওই নারীর নাম- পরিচয় জানতে কাজ করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।

স্থানীয় মো. তমিজ উদ্দিন জানান, ভিটিপাড়া গ্রামের সদুখার টেক এলাকার জঙ্গলটি একদমই নিরিবিলি, এ পথে মানুষ খুব বেশি চলাচল করে না। শুক্রবার বিকেলে ওই গভীর জঙ্গলে নারীর মরদেহ পড়ে থাকার বিষয়টি জানাজানি হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে আসে। ধারণা করা হচ্ছে অন্য কোথা থেকে ওই নারীকে এখানে এনে গলা কেটে হত্যা করা হয়েছে।

মরদেহের পাশ থেকে ছুরির কভার ও হ্যান্ডগ্লাফস্ পরে থাকতে দেখা গেছে।

কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে ইতিমধ্যে কাজ শুরু করেছে পুলিশ। নারীর পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)কে খবর দেওয়া হয়েছে।

news24bd.tv তৌহিদ