কক্সবাজারে ৫ ভাই নিহতের ঘটনায় পিকআপ চালক গ্রেফতার
কক্সবাজারে ৫ ভাই নিহতের ঘটনায় পিকআপ চালক গ্রেফতার

প্রতীকী ছবি

কক্সবাজারে ৫ ভাই নিহতের ঘটনায় পিকআপ চালক গ্রেফতার

অনলাইন ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ চাপায় পাঁচ ভাই নিহতের ঘটনায় সেই পিকআপ চালক সাহিদুল ইসলাম ওরফে সাইফুলকে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান।

এই বিষয়ে আজ শনিবার কারওয়ানবাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে।

গত ৮ ফেব্রুয়ারি রাতে নিহতদের ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপ চালককে আসামি করে থানায় মামলা করেন।

এর আগে, ৮ ফেব্রুয়ারি ভোরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা অংশের মালুমঘাট এলাকায় পিকআপ চাপায় পাঁচ ভাই নিহত হয়। গত ৩০ জানুয়ারি মারা যান কক্সবাজারের চকরিয়ার সুরেশ চন্দ্র সুশীল। প্রয়াত বাবার শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহত হন পাঁচ ভাই।

পিকআপ ভ্যানের চাপায় নিহত পাঁচ ভাই হলেন- অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯)। গুরুতর আহত আরেক ভাই রক্তিম সুশীল (৩২) চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। আরেক ভাই প্লাবন সুশীল (২৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও বোন হীরা সুশীল (২৮) চকরিয়ার মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার দিন বিকালে ডুলাহাজারার রংমহল এলাকা থেকে স্থানীয় জনগণ পিকআপটি জব্দ করে পুলিশের কাছে হস্তান্তর করলেও গাড়ির চালককে আটক করতে না পাড়ায় নিহতদের স্বজনসহ বিভিন্ন সংগঠন এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে।

অবশেষে শুক্রবার রাতে ঘাতক চালক সাইফুলকে ঢাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হল র‍্যাবের সদস্যরা।  

news24bd.tv রিমু

;