‘ডেবিউ’ ওয়েব সিরিজে দুর্দান্ত মাধুরী, নেট দুনিয়ায় হইচই
‘ডেবিউ’ ওয়েব সিরিজে দুর্দান্ত মাধুরী, নেট দুনিয়ায় হইচই

‘ডেবিউ’ ওয়েব সিরিজে দুর্দান্ত মাধুরী, নেট দুনিয়ায় হইচই

অনলাইন ডেস্ক

ওয়েব দুনিয়ার আগমনে বিনোদনের পরিসর বেড়েছে। বড়পর্দার তারকারাও ঝুঁকছেন ওটিটি প্ল্যাটফর্মের দিকে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে মিঠুন চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ ‘বেস্টসেলার’। এবার প্রকাশ্যে এক সময়ের বলিউড সেনসেশন মাধুরী দীক্ষিত অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’-এর ট্রেলার।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ট্রেলারটি প্রকাশ হয়েছে। এরপর থেকেই হই-হই পড়ে গেছে নেট দুনিয়ায়। সিরিজের মুখ্য চরিত্র অনামিকা আনন্দের ভূমিকায় রয়েছেন এই অভিনেত্রী। সিরিজের গল্প অনুযায়ী সুপারস্টার অনামিকা হঠাৎই একদিন নিরুদ্দেশ হয়ে যায়। তার সন্ধানে নামে পুলিশ।  

স্বামী, ছেলে-মেয়েদের বয়ান থেকে এক অন্য অনামিকাকে আবিষ্কার করে তারা। আসলে অনামিকা কে? কোথায় হারিয়ে গিয়েছে? এই সব প্রশ্নকে কেন্দ্রে রেখেই আবর্তিত হবে সিরিজটি।  

মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় কাপুর। ‘আঁখিয়া মিলাউ কাভি আঁখিয়া চুরাউ’ জুটিকে আবার নতুন রূপে দেখা যাবে পর্দায়। অন্য দিকে মাধুরী ও মানব কওলের রসায়নের কিছু মুহূর্তও রয়েছে সিরিজ।

ইনস্টাগ্রামে সিরিজ়ের ট্রেলার শেয়ার করে মাধুরী লিখেছেন, ‘‘শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে, কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে, খুব তাড়াতাড়ি। ’’ 

আগামী ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তার প্রথম এই ওয়েব সিরিজটি। বছর তিনেক আগে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’। তবে অনেক দিন পরে এই সিরিজে তাঁকে দেখা যাবে মুখ্য চরিত্রে।

প্রসঙ্গত, আগে এই ওয়েব সিরিজের নাম ছিল ‘ফাইন্ডিং অনামিকা’। তবে পরে নাম বদলে রাখা হয় ‘দ্য ফেম গেম’। যেন খ্যাতির বিড়ম্বনা! নামেই বিষয়বস্তুর ইঙ্গিত।

ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন:

news24bd.tv/ নাজিম

;