বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন: হানিফ

মাহবুব উল আলম হানিফ

বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন: হানিফ

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির পছন্দ আজিজ মার্কা নির্বাচন কমিশন, যিনি ভুয়া ভোটার বানিয়ে তাদেরকে রাষ্ট্র ক্ষমতায় বসাবে। এরকম কমিশনই তাদের পছন্দ আর সে কারণেই বর্তমানে আইন সিদ্ধ যে কমিশন হচ্ছে তাতে সাড়া দিচ্ছে না বিএনপি। এতেই বোঝা যায় তারা রাজনৈতিকভাবে দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে। কিন্তু তারা নাম দিক বা না দিক, নির্বাচন কমিশন আইন অনুযায়ী সঠিক সময়ে তা গঠিত হয়ে যাবে।

আজ শনিবার সকাল সাড়ে দশটায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি কখনও গণতন্ত্রের কোন পদ্ধতিতে বিশ্বাসী ছিল বলে তাদের ইতিহাস বলে না। তারা যখন ক্ষমতায় ছিল কখনওই নির্বাচন কমিশন আইন গঠন করেনি এবং কমিশন গঠন করতে কারো সাথে আলোচনার প্রয়োজন বোধ করেনি। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ মহামান্য রাষ্ট্রপতির মাধ্যমে সার্চ কমিটি গঠন করে আলাপ আলোচনার ভিত্তিতে কমিশন গঠন করছে।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বক্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি মনে করে সেই নির্বাচনে গ্রহণযোগ্য যাতে তারা ক্ষমতায় বসতে পারে।

আরও পড়ুন: কক্সবাজারে ৫ ভাই নিহতের ঘটনায় পিকআপ চালক গ্রেফতার


বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতাদের মিথ্যাচার সামনে তুলে হানিফ বলেন, বিদেশে নিয়ে চিকিৎসা না করালে তিনি নাকি বাঁচবেন না। এখন তো বাসায় ঠিকই সুস্থ আছেন। বিএনপি মিথ্যাচার করে সবসময়ই জাতিকে বিভ্রান্ত করে আসছেন।

news24bd.tv রিমু