এবার পদত্যাগ করলেন রুবেল!
এবার পদত্যাগ করলেন রুবেল!

ফাইল ছবি

এবার পদত্যাগ করলেন রুবেল!

অনলাইন ডেস্ক

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিকে দৃষ্টি ছিল সবার। নির্বাচনের মাসখানেক আগে থেকে শুরু করে এখন পর্যন্ত আলোচনা-সমালোচনা চলছেই। শোবিজ অঙ্গনের তারকারা একে অন্যের দিকে কাদা ছুঁড়েছেন। এমনকি আদালত পর্যন্ত গড়িয়েছে তাদের দ্বন্দ্ব।

কিন্তু তবুও যেন এই নির্বাচন কেন্দ্রিক আলোচনা-সমালোচনার শেষ নেই।

এই অবস্থার মধ্যে প্রথমে কালজয়ী নায়িকা রোজিনা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত কমিটি থেকে পদত্যাগ করেন। এবার তার দেখানো পথেই হাটলেন এক সময়ের রুপালি পর্দা কাপানো চিত্রনায়ক রুবেল। চিত্রনায়ক রুবেল সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন।

নিজের ব্যক্তিগত ব্যস্ততার কারণেই তার এই পদত্যাগ বলে জানান রুবেল। আগামী দু’দিনের মধ্যে পদত্যাগপত্র জমা দেবেন বলেও গণমাধ্যমকে জানিয়েছেন এই নায়ক।

গণমাধ্যমকে তিনি বলেন, এ বছর আমার বেশ কিছু কাজ আছে। যেমন- আমি ওমরাহ পালনে যাব। এছাড়া সারাদেশব্যপী কারাতে প্রশিক্ষণ শেষ করাতে হবে। প্রায় তিন শ’ উপজেলায় কাজ করতে হবে। সব মিলিয়ে অনেক ব্যস্ত থাকব। এরমধ্যে সমিতিকে সময় দেওয়া আমার জন্য কঠিন হয়ে যাবে। ’

প্রসঙ্গত, নায়ক রুবেল তিন দশকের বেশি সময় ধরে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। একটানা ১২ বছর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলেন। দায়িত্ব পালন করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে। কিন্তু নির্বাচন নিয়ে এমন চুড়ান্ত নোংরামিতে রীতিমত বিভ্রত তিনি।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে  রুবেল অভিমানের সুরে বলেছিলেন, অনেকবার নির্বাচন করে আমার ভালো অভিজ্ঞতা হয়েছে। সেসব নির্বাচনে যা দেখেছি, সেই তুলনায় এবারের নির্বাচনের মতো এমন নোংরামি কোনো দিনও দেখিনি। এবারও সবই ঠিক ছিল কিন্তু কোথায় যেন নোংরামি চরম আকার ধারণ করেছে। সারা দেশের মানুষ এখন আমাদের নিয়ে হাসাহাসি করে। আমি হাসাহাসির পাত্র হতে চাই না।

উল্লেখ্য, নায়িকা রোজিনা পদত্যাগপত্র জমা দিয়েছেন গত বৃহস্পতিবার। তার সঙ্গে যুক্ত হচ্ছে রুবেলের নামও। শুধু তাই নয়, শোনা যাচ্ছে মিশা-জায়েদ প্যানেল থেকে বিজয়ী হওয়া সবাই পদত্যাগ করতে পারেন।

২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সহ-সভাপতি পদে ১৯১ ভোট পেয়ে মাসুম পারভেজ রুবেল ও ২১৯ ভোট পেয়ে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ডি এ তায়েব ১১২ ভোট ও রিয়াজ আহমেদ ১৫৬ ভোট পেয়ে পরাজিত হন।

news24bd.tv/আলী   

;