১০ টাকার জন্য শিশুকে জবাই করে হত্যা 

সংগৃহীত ছবি

১০ টাকার জন্য শিশুকে জবাই করে হত্যা 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

মাত্র ১০ টাকার জন্য ইয়ামিন হোসেন (৯) নামে এক শিশুকে জবাই করেছে প্রতিবেশী জাহিদ হাসান (১৮)। শনিবার দুপুরে দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়ামিন হোসেন কানাইডাঙ্গা গ্রামের সেলিম রেজার ছেলে এবং কানাইডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।  

দামুড়হুদা থানার এস আই আব্দুর রহমান জানান, শনিবার বেলা তিনটার দিকে কানাইডাঙ্গা গ্রামের একটি আমবাগানে ইয়ামিন হোসেনের লাশ পাওয়া যায়।

এলাকার লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।  

এলাকাবাসির বরাতে তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি গ্রামের আশাদুল ইসলামের ছেলে জাহিদ হাসান ইয়ামিনকে ৩০ টাকা দিয়ে মুড়ি কিনতে দোকানে পাঠায়। ইয়ামিন ২০ টাকার মুড়ি কেনে এবং বাকি ১০ টাকা সে নিজে কিছু কিনে খায়। জাহিদ হাসান ইয়ামিনের কাছে ১০ টাকা ফেরত চায়লে ইয়ামিন দিতে পারেনি।

জাহিদ এতে ক্ষিপ্ত হয়ে ইয়ামিনকে মারধোর শুরু করে।  

খবর পেয়ে বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে আমবাগানের ভেতর মৃত অবস্থায় পায় ইয়ামিনকে। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া ছিল। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে ইয়ামিন।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘাতককে আটক করতে পারেনি। ময়না তদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।  

news24bd.tv/আলী