নারীর প্রতিজ্ঞা গ্রহণের মধ্য দিয়ে পালিত হলো ‌‌‘দি টু আওয়ার জব’র ‌স্প্রিং মিটাপ
নারীর প্রতিজ্ঞা গ্রহণের মধ্য দিয়ে পালিত হলো ‌‌‘দি টু আওয়ার জব’র ‌স্প্রিং মিটাপ

সংগৃহীত ছবি

নারীর প্রতিজ্ঞা গ্রহণের মধ্য দিয়ে পালিত হলো ‌‌‘দি টু আওয়ার জব’র ‌স্প্রিং মিটাপ

অনলাইন ডেস্ক

নারীদের নিয়ে অনলাইন জগতে কাজ করে আসা ‘দি টু আওয়ার জব ডট কম’। এই প্রথমবারের মতো সকল মৃন্ময়ীদের প্রতিজ্ঞা গ্রহণের মধ্য দিয়ে পালিত করলে স্প্রিং মিটাপ। গেল ১০ ই ফেব্রুয়ারি বিকেল তিন ঘটিকায় ইম্পেরিয়ান হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজিত হলো এই স্প্রিং মিটাপ।

আয়োজনে ছিলেন ‘দি টু আওয়ার জব ডট কম‘র কর্ণধার সানজিদা খন্দকার।

পার্টনার এবং প্রধান অতিথি হিসেবে ছিলেন অর্গানাইজেশান ওমেন ইন ই কমার্স এর প্রতিষ্ঠাতা নাসিমা আক্তার নিশা। মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে ‘নিউজ২৪’ থেকে ছিলেন সাংবাদিক এমি জান্নাত।

অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে ছিলেন মিডিয়া তারকা ও ফরট্রেস ভেঞ্চার্স এর ম্যানেজিং ডিরেক্টর সামিয়া আফরীন। উপস্থাপনায় ছিলেন ফর্মার আর জে ও মিডিয়া প্রফেশনাল নিহান এবং সংগীত শিল্পী গায়ক ও গিটারিস্ট অমিত কুমার।

অতিথি বরণ দিয়ে শুরু হয় অনুষ্ঠানের প্রথম অংশ। উদ্ভোধনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর শুরু হয় আইস ব্রেক সেকশন এবং মৃন্ময়ী কথা দাও। মৃন্ময়ী কথা দাও পর্ব পরিচালনা করেন সামিয়া আফরীন।

এছাড়াও অতিথি বক্তব্য কর্মসূচীতে বক্তব্য রাখেন মহসিনা তাবাসসুম, যিনি একজন আর্কিটেকচার সেই সাথে একজন ফ্রিল্যন্সার হিসেবে দেশে ও দেশের বাইরে কাজে সফলতা দেখিয়েছেন। ছিলেন সুরাইয়া ইসলাম, একজন সফল কন্টেন্ট ও কপিরাইটার হিসেবে দীর্ঘদিন লোকাল এজেন্সি এবং মার্কেট প্লেসেও সমান দক্ষতা দেখিয়েছেন।

আরও পড়ুন:

‘নির্দিষ্ট সময়সীমার মধ্যে ইসি গঠন করতে হবে, সংবিধানে এমন কোন আইন নেই’

সেই সাথে মেন্টর হিসেবেও কাজ করে কিছু সংখ্যক মেয়েদের উপযুক্ত ট্রেইনিং এর মাধ্যমে কাজের ব্যবস্থা করে দিয়েছিলেন। ছিলেন সাবিহা বিনতে খাদিজা, কন্টেন্ট ক্রিয়েটর অব টক ডিজিটাল, পাশাপাশি মার্কেটপ্লেসেও সফলতা দেখিয়েছেন। আরও ছিলেন,সফটওয়ার ইঞ্জিনিয়ার অব ইপসিটা কম্পিউটারস লিমিটেডের জান্নাতুল ফেরদৌস এশা, সায়মা আক্তার, একেধারে একজন কন্টেন্ট রাইটার , গ্রাফিক্স ডিজাইনার সেই সাথে ওনার অফ নোলক। যিনি ইকমার্স ব্যবসা পরিচালনার পাশাপাশি কন্টেট রাইটার হিসেবেও দক্ষতা রাখছেন।  

অতিথিদের বক্তব্য শেষে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, যেখানে গান পরিবেশন করেন গায়ক ও গিটারিস্ট অমিত কুমার। খওয়াদাওয়া পর্ব শেষে র‍্যফেল ড্র অনুষ্ঠান আনে আনন্দঘন এক চমক। এরপর বিকেল পাঁচটায়  বিদায় সম্ভাষণের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়। অনুষ্ঠানটির আয়োজক সানজিদা খন্দকার জানান, একাত্মবোধ হয়ে পরস্পর সহোযোগিতার মাধ্যমে যে কোন কাজ করা সম্ভব। প্রতিজ্ঞার মূল বিষয় হলো সকল মৃন্ময়ীরা যেন যেকোনো বাধা পেরিয়ে এগিয়ে যেতে পারে তারই একটা আভাস।

news24bd.tv/এ/জা   

;