যাত্রী সেজে কিশোর চালকের ইজিবাইক ছিনতাই 
যাত্রী সেজে কিশোর চালকের ইজিবাইক ছিনতাই 

সংগৃহীত ছবি

যাত্রী সেজে কিশোর চালকের ইজিবাইক ছিনতাই 

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ

ঝিনাইদহের কোটচাঁদপুরে যাত্রী সেজে রাকিবুল ইসলাম (১৪) নামে এক স্কুল পড়ূয়া কিশোর চালকের কাছ থেকে ইজিবাইক ছিনতাই করেছে একটি ছিনতাইকারি চক্র। শনিবার বেলা ১২ টার দিকে কোটচাঁদপুর আঁখ সেন্টার এলাকার সনি আবাসিক হোটেলের সামনে এ ঘটনা ঘটে। চালক রাকিবুল মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের ঈসমাইল হোসেনের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় কিশোর রাকিবুল দিশেহারা হয়ে পড়েছে।

 

পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারিকে শনাক্তের চেষ্টা করছে।  

চালক রাকিবুল জানান, স্কুল বন্ধ থাকায় বাবার ইজিবাইক গাড়ি চালিয়ে ভাড়া মেরে টাকা আয় করি। শনিবার সামন্তা থেকে আমার গাড়িতে মহেশপুরের উদ্দেশ্যে কিছু যাত্রী উঠে। পরে সকলেই নেমে গেলেও একজন যাত্রী বেশি ভাড়া দেওয়ার কথা বলে আমাকে কোটচাঁদপুরে নিয়ে আসে। সেখানে পৌছালে সনি আবাসিকের সামনে থামতে বলে। এরপর চক্রের অন্য একজন সদস্য পূর্ব থেকেই ছিল।  

পরে গাড়িতে কিছু মাল উঠানোর কথা বলে একজন আমাকে মেইন বাজারের একটি রাস্তায় নিয়ে যায়। সেখানে যাওয়ার পর একটি চায়ের দোকানে চা খেতে বসে আমাকে ইজিবাইকটি নিয়ে আসতে বলে। আমি সনি আবাসিকের সামনে এসে দেখি ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে চক্রের অন্য একজন সদস্য।  

কিশোর চালক জানায়, তারা গাড়িতে থাকা আমার মায়ের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও ভাড়ার ১’শ টাকা নিয়ে গেছে।  

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটি অফিসার এসআই ইয়াসিন জানান, ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেছে স্কুল পড়ূয়া ওই কিশোর চালক।

news24bd.tv/আলী   

;