ঠিকাদারের বাড়ীতে ডাকাতের হানা
ঠিকাদারের বাড়ীতে ডাকাতের হানা

ঠিকাদারের বাড়ীতে ডাকাতের হানা

বাগেরহাট প্রতিনিধি 

বাগেরহাট শহরের খারদ্বার এলাকায় গভীর রাতে এক ঠিকাদারের বাসায় ডাকাতি করার চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারী) দিবাগত গভীর রাতে খারদ্বার এলাকার ভিআইপি রোড সংলগ্ন ঠিকাদার এইচ এম সুমনের বাড়ীতে এ ঘটনা ঘটে। ঘটনার শনিবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে বাগেরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জনবসতিপূর্ণ এলাকায় অস্ত্রধারি ডাকাত দলের এমন চেষ্টায় খারদ্বার এলাকার সাধারন মানুষের মাঝে আতংঙ্ক ছড়িয়ে পরেছে।

 

ঠিকাদার ও ব্যবসায়ী এইচ এম সুমন জানান, রাত ৩টার দিকে অস্ত্রসহ এক দল ডাকাত বাউন্ডারি ওয়াল টপকে আমার বাড়ীতে প্রবেশ করে। তারা জানালার গ্রিল কেটে ঘরের মধ্যে ঢোকার চেষ্টা করলে বিষয়টি আমি টের পেয়ে যাই। এসময় আমি ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে এবং ডাকাত দল পালিয়ে যায়। আমার মনে হয়, এরা আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়ীতে প্রবেশ করেছিলো। এমন অবস্থায় আমি জীবনের নীরাপত্তাহীনতায় ভুগছি।  

বাগেরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক তালুকদার জানান, খারদ্বার এলাকা একটি জনবসতিপূর্ন এলাকা। সরকারি গুরুত্বপূর্ণ বিভিন্ন ভবন ও কার্যালয় এই এলাকায় অবস্থিত। এই এলাকায় রাতের আধারে একজন ঠিকাদারের বাড়ীতে ডাকাত দলের প্রবেশে আশপাশের লোকজন আতংঙ্ককিত।  

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে,এম আজিজুল ইসলাম বলেন, ঠিকাদারের বাড়ীতে ডাকাতি করার চেষ্টা চালায় অজ্ঞাত দূর্বৃত্তরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা ডাকাতির চেষ্টা না হত্যার উদ্দেশ্য ছিলো, পুলিশ সেটি তদন্ত করে দেখছে। এছাড়া ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।  

news24bd.tv/আলী   

;