মোটরসাইকেলের ট্যাঙ্কে ১৯ হাজার ইয়াবা!
মোটরসাইকেলের ট্যাঙ্কে ১৯ হাজার ইয়াবা!

সংগৃহীত ছবি

মোটরসাইকেলের ট্যাঙ্কে ১৯ হাজার ইয়াবা!

অনলাইন ডেস্ক

মোটরসাইকেলের ট্যাঙ্ক থেকে ১৯ হাজার ৫০০ ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।

গতকাল সোমবার সন্ধ্যায় কক্সবাজারের রামু উপজেলার বাইপাস মোড়ে ডিবি পুলিশ এ অভিযান চালিয়েছেন। সন্ধ্যা ৭টার সময় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক-সংলগ্ন রামু বাইপাস মোড়ে একটি হিরো মোটরসাইকেল থামিয়ে মুন্নাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ১৯ হাজার ৫০০ ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তার সাম তালিম উদ্দিন মুন্না (২৫)। চট্টগ্রাম জেলার লোহাগড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের হাছিড়পাড়া গ্রামে তিনি বাস করেন।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ওসি সাইফুল আলমের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

মোটরসাইকেল তল্লাশি করে একপর্যায়ে তেলের ট্যাঙ্ক থেকে সরিষার তেলের বোতলে থাকা ইয়াবার সন্ধান পায় ডিবি পুলিশ।

পরে স্থানীয় মোটরসাইকেল মেকানিকের সহায়তায় ট্যাঙ্কি কেটে ৩০টি সরিষার তেলের বোতলে প্রতিটিতে ৬৫০ করে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা।

এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে গোয়েন্দা পুলিশ। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন :

ফেসবুকে কখন পোস্ট দিলে বেশি লাইক পাবেন 

এ বিষয়ে জানতে চাইলে, ঘটনায় নেতৃত্বদানকারী কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল আলম সংবাদমাধ্যমকে বলেন, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএমের নির্দেশনায় মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পাচারের সময় ১৯ হাজার ৫০০  ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত