না জানিয়ে বিয়ে করায় যুবকের গোপনাঙ্গ কেটে দিলো তৃতীয় লিঙ্গের বন্ধু

সংগৃহীত ছবি

না জানিয়ে বিয়ে করায় যুবকের গোপনাঙ্গ কেটে দিলো তৃতীয় লিঙ্গের বন্ধু

অনলাইন ডেস্ক

না জানিয়ে বিয়ে করায় এক যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছেন ভোলা নামে তৃতীয় লিঙ্গের এক বন্ধু। গাইবান্ধার পলাশবাড়ীর ছোট শিমুলতলা গ্রামে এই ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার সকালে আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গতকাল সোমবার  রাতে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম পদ্ম দাশ (৩৫)। সে উপজেলার আমলাগাছি হাট এলাকার অনন্ত দাশের ছেলে।

জানা গেছে, পদ্ম দাশের সঙ্গে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক তৃতীয় লিঙ্গের ভোলার। কিছুদিন আগে পদ্ম তার বন্ধু ভোলাকে না জানিয়ে বিয়ে করেন।

এতে ভোলা ক্ষুব্ধ হন। পরে সোমবার রাতে ভোলা তার নানাবাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করে।  পরিকল্পিতভাবে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে অচেতন করা হয়। পরে ব্লেড দিয়ে তার গোপনাঙ্গ কেটে দেন ভোলা।

এ সময় ভুক্তভোগীর চিৎকারে শুরু করলে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  সেখানে অবস্থার অবনতি হলে আজ মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পলাশবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ভোলা নামে একজন এ ঘটনা ঘটিয়েছেন।  ঘটনার পরপরই বাড়ি থেকে পালিয়ে গেছেন তিনি। আহত পদ্ম দাশকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনো ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়নি।

news24bd.tv/এমি-জান্নাত  

এই রকম আরও টপিক