ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মানহানির মামলা 

ফাইল ছবি

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মানহানির মামলা 

অনলাইন ডেস্ক

গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার দুপুরে শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের শরীয়তপুর জেলা সংসদের সভাপতি সাইফ রুদাদ। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে আসামিকে আদালতে হাজির হওয়ার সমন জারি করেন।

যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে ছাত্র ইউনিয়নের লোক বলায় মানহানির এই মামলা করা হয় বলে জানান সাইফ রুদাদ।

মামলার এজাহার সূত্র জানায়, গত ২ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিএফ) একটি অনুষ্ঠানে ডা. জাফরউল্লাহ চৌধুরী বলেন, যুদ্ধাপরাধী কাদের মোল্লা ছাত্র ইউনিয়ন করতেন। তার এমন বক্তব্যের প্রেক্ষিতে ছাত্র ইউনিয়নের ও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির অভিযোগ তুলে জাফরুল্লাহর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন সাইফ রুদাদ।

এ বিষয়ে তিনি বলেন, কাদের মোল্লা একজন যুদ্ধাপরাধী, তাকে মৃত্যুদণ্ড দেওয়া হয় এবং তা কার্যকর করা হয়েছে। এমন ব্যক্তিকে ছাত্র ইউনিয়নের সাথে জড়িয়ে বক্তব্য দিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী ইতিহাস বিকৃতি করেছেন।

তাই তার বিরুদ্ধে মামলা করেছি।

মামলার আইনজীবী আজিজুর রহমান রোকন বলেন, জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলাটি আমলে নিয়েছেন। আদালত আদেশ দিয়েছেন জাফরুল্লাহ চৌধুরীকে হাজির হওয়ার সমন জারি করার জন্য।

news24bd.tv/আলী