পরীমণিকে পথ ক্লিয়ার করে বিয়ে করতে বললেন হিরো আলম
পরীমণিকে পথ ক্লিয়ার করে বিয়ে করতে বললেন হিরো আলম

সংগৃহীত ছবি

ফেসবুক লাইভে হিরো আলম

পরীমণিকে পথ ক্লিয়ার করে বিয়ে করতে বললেন হিরো আলম

অনলাইন ডেস্ক

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। প্রতিনিয়তই হিরো আলম বিভিন্ন গানের সাথে সুর মিলিয়ে গান করছেন। আর সেই গান মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

কিন্তু এবার হিরো আলম কোন গান নিয়ে হাজির হননি। হিরো আলম এবার ফেসবুক লাইভে এসে চিত্রনায়িকা পরীমনিকে সাবধান হতে বললেন।  

হিরো আলম বলেন, পরীমনি আপনি বিয়ে করবেন সমস্যা নাই, পথ ক্লিয়ার করে বিয়ে করেন। যাতে কেউ কথা না বলতে পারে।

আলোচিত নায়িকা পরীমনির সঙ্গে অভিনেতা শরীফুল রাজের বিয়ের বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন কুমিল্লার আইনজীবী  জয়নাল আবেদীন মাযহারী। বিয়ের প্রমাণ চেয়ে পরীমণি-রাজকে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি। আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নিবেন বলে নোটিশে উল্লেখ করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) এ সংক্রান্ত লিগ্যাল নোটিশটি পাঠিয়েছেন কুমিল্লা বারের এই  আইনজীবী।  

আইনজীবী জয়নাল আবেদীন মাযহারীর এই নোটিশের বিষয়ে ফেসবুক লাইভে এসে হিরো আলম বলেন, দশ বছর আগে যদি পরীমনির বিয়ে হয়ে থাকে, এতোদিন পর কেন আপনি উকিল নোটিশ পাঠাবেন? এর আগে যখন বিয়ে করেছিল তখন আপনি কোথায় ছিলেন? এখন নিশ্চই ভাইরাল হওয়ার জন্য এই কাজ করছেন, না হলে মোটা অংকের টাকা চান!

হিরো আলম আরও বলেন, আপনারা তো সবাই জানেন উনি (পরীমনি) সন্তানসম্ভবা, মা হতে চলছেন। এই দুঃসময়ের কেন ভাই আপনি হট্টগোল পাকালেন? এর আগেও তো আমার আপু দুই তিনটি বিয়ে করছে, তখনতো উকিল নোটিশ দিলেন না? 

পরীমনিকে সাবধানতা অবলম্বন করার ইঙ্গিত দিয়ে হিরো আলম বলেন, বিয়ে করবেন সমস্যা নাই, পথ ক্লিয়ার করে বিয়ে করেন। যাতে কেউ কথা না বলতে পারে। জানেন তো-আমরা ভাইরাল পারসন, কিছু করলে বাতাসের আগে ছড়ায়। এতে আমাদের সম্মানের ক্ষতি হয়। তাই বিয়েটা করার আগে পথ ক্লিয়ার করে বিয়ে করতেন।  

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পেলে তার। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।

news24bd.tv/আলী