‘হুভার’ পণ্য সামগ্রী মিলবে চট্টগ্রামের ‘সিমকো মার্ট’ এ 
‘হুভার’ পণ্য সামগ্রী মিলবে চট্টগ্রামের ‘সিমকো মার্ট’ এ 

সংগৃহীত ছবি

‘হুভার’ পণ্য সামগ্রী মিলবে চট্টগ্রামের ‘সিমকো মার্ট’ এ 

অনলাইন ডেস্ক

সম্প্রতি হুভার বাংলাদেশের সাথে ব্যবসায়িক চুক্তি করেছে সিমকো গ্রুপ। এই চুক্তির ফলে এখন থেকে চট্টগ্রামে হুভারের পণ্য সামগ্রী পাওয়া যাবে সিমকো গ্রুপের প্রতিষ্ঠান ’সিমকো মার্ট’ এ।  

সম্প্রতি চট্টগ্রামস্থ সিমকো গ্রুপের অফিসে চুক্তি সাক্ষর অনুষ্ঠান উপস্থিত ছিলেন সিমকো গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. সোলায়মান খান মাসুম, ডাস্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুল ইসলাম, হুভার বাংলাদেশের বিজনেস উপদেষ্টা আসগর মিরন, হুভার বাংলাদেশের সেলস অফিসার মোহাম্মদ নূর এহসান পুলক ও সিমকো মার্টের শোরুম ম্যানেজার মোহাম্মদ জোনায়েদ হাসান।  

হুভার সম্পর্কে 
প্রায় ১০০ বছর ধরে বিশ্বব্যাপী তাদের ব্যবসা পরিচালনা করে আসছে হুভার।

১৯০৭ সালে এর যাত্রা শুরু হয়। বর্তমানে ফ্লোর-কেয়ার ইন্ডাস্ট্রি গুলোর মধ্যে তারা প্রথম অবস্থানে রয়েছে। হুভারের কার ওয়াশার, ফ্লোর ক্লিনার এবং ভ্যাকিউম ক্লিনার বিশ্বব্যাপী গ্রাহকের চাহিদা মেটাচ্ছে।

সিমকো মার্ট সম্পর্কে
সিমকো গ্রুপের একটি প্রতিষ্ঠান ‘সিমকো মার্ট’।

২০২১ সালের ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নগরের গোলপাহাড় মোড় আইপিএল সিটি সেন্টারের ৭ম তলায় সিমকো এই ব্যবসা প্রতিষ্ঠান যাত্রা শুরু করে। সিমকো মার্ট সাজানো হয়েছে ইলেকট্রনিক্স, কিচেন সামগ্রী, স্যানিটারি ও টাইলস সামগ্রী, ক্রোকারিজ, কিডস্ ও মোবাইল এক্সেসরিজ এবং লেডিস কর্নার নিয়ে।