‘রিয়াল মাদ্রিদকেও বসুন্ধরা একাডেমির সঙ্গে যুক্ত করার বিষয়ে ভাবা হচ্ছে’

‘রিয়াল মাদ্রিদকেও বসুন্ধরা একাডেমির সঙ্গে যুক্ত করার বিষয়ে ভাবা হচ্ছে’

অনলাইন ডেস্ক

বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সের কিংস অ্যারেনায় পুলিশ এফসির বিপক্ষে ম্যাচ জয় করে দেশের ফুটবলে নতুন ইতিহাস রচনা করলো বসুন্ধরা কিংস। সেই সাথে আরেক নতুন অধ্যায়ে পা দিল বাংলাদেশ চ্যাম্পিয়নরা। কিংস অ্যারেনার পথচলার ম্যাচে দাপুটে পারফরম্যান্সে পুলিশ এফসিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে শুরুর ম্যাচটা স্মরণীয় করে রাখল বসুন্ধরা কিংস।

এই জয়ে আসরে টানা তৃতীয় জয় তুলে নিল বসুন্ধরা কিংস।

জোড়া গোল করে ম্যাচটি স্মরণীয় করে রেখেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রোবিনহো। অন্য গোলটি করেছেন এলিটা কিংসলে। এই জয়ে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো বসুন্ধরা কিংস। সমান ম্যাচে দুই পয়েন্ট নিয়ে নবম স্থানে নেমে গেল পুলিশ এফসি।
ম্যাচের ৬৬ মিনিটে প্রথম গোলের দেখা পায় অস্কার ব্রুজোনের দল রবিনহোর গোলে। ৭৭ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রবিনহো। তৃতীয় গোল আসে এলিটা কিংসলের পা থেকে।  

কিংস অ্যারেনার উদ্বোধন ঘোষণা করে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, 'আমি সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই, সাংবাদিক এবং যারা এখানে আসছেন এবং যারা এই কমপ্লেক্স করার ব্যাপারে উৎসাহ দিচ্ছেন তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের সহযোগীতা আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। ইনশাআল্লাহ! আমি আজকে এই শুভক্ষণে বসুন্ধরা কিংসের এই ফুটবল মাঠ উদ্বোধন করছি। '

পরে এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে তিনি দেশের ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। তিনি বলেন, ‘শুধু ম্যানইউ নয়, স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকেও বসুন্ধরা একাডেমির সাথে যুক্ত করার ব্যাপারে চিন্তাভাবনা করা হচ্ছে।  এছাড়া বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সকে নতুন নতুন প্রতিভা তুলে আনার হাব হিসেবে গড়ে তোলা হচ্ছে।

তিনি আরও বলেন, ১৫ হাজার কোটি টাকার এই বিশাল প্রকল্প ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, বরং বিশ্বের বুকে বাংলাদেশের নাম উজ্জ্বল করার জন্যই হাতে নিয়েছে বসুন্ধরা কিংস।

news24bd.tv/এমি-জান্নাত