গোপালগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি
গোপালগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি

সংগৃহীত ছবি

গোপালগঞ্জে শিক্ষকের বাড়িতে ডাকাতি

গোপালগঞ্জ প্রতিনিধি 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কলেজ শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার(১৮ ফেব্রুয়ারী)ভোর রাত ৩ টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাস স্ট্যান্ডের পাশে মো. বাবর আলী মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের সহযোগি অধ্যাপক বাবর আলী মোল্লা বলেন, প্রতিদিনের ন্যায় স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ঘুমিয়ে ছিলাম। রাত পৌনে ৩ টার দিকে দেওয়াল টপকিয়ে দোতলার বারান্দার দরজা খুলে ঘরে প্রবেশ করে ডাকাত দলের সদস্যরা।

 

তিনি বলেন, প্রথমে আমার কক্ষে ৫ জন  প্রবেশ করে দেশিয় অস্ত্র ঠেকিয়ে আমাকে মেয়ের কক্ষে নিয়ে যায় এবং সবাইকে ওই কক্ষের মধ্যে রেখে আলমারি, ওয়ারড্রব ভেঙে মোট এক লাখ টাকা ও সাড়ে তিন ভারি স্বর্ণ নিয়ে যায়।  

বাবর আলির স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস জাহান বলেন, আমার স্বামীকে যখন আমাদের কক্ষে নিয়ে আসে এবং অস্ত্র তাক করে বলে আপনাদের কোন ভয় নেই৷ আপনাদের কিছু বলবোনা। আপনারা সবাই চুপ করে থাকেন এবং টাকা কোথায় আছে সেটা বলে দেন। এরপর ডাকাত দলের দুই সদস্য আমাকে হুমকি দিয়ে বলেন তোমাদের বাসায় খাবার নেই? এরপর আমার ফ্রিজে রাখা খারার খায় তারা।

জাগরনি চক্র ফাউন্ডেশনের অফিস সহকারী সুমন শেখ বলেন, রাত আনুমানিক ৩ টার দিকে অফিসের দরজার তালা ভেঙে আমাকে হাত বেঁধে দোতলায় বাবর আলি স্যার বাসায় নিয়ে তাদের সাথে একি কক্ষে রাখে। এর আগে অফিসের টেবিলের ড্রয়ার ভেঙে ১০ হাজার টাকা নিয়ে যায়।

এ বিষয়ে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম সুনতান মাহমুদ সাংবাদিকদেরকে বলেন, এটি একটি চুরির ঘটনা। আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

news24bd.tv/আলী  

;