ভুবন আর বাদাম বিক্রি করবে না!
ভুবন আর বাদাম বিক্রি করবে না!

সংগৃহীত ছবি

ভুবন আর বাদাম বিক্রি করবে না!

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে তুমুল আলোচনা। একের পর এক তার গান নিয়ে ভিডিও ছড়িয়ে পড়ছে নেটপাড়ায়! বলছি কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর এর কথা। কাঁচা বাদাম এর কল্যাণে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তিনি এক ট্রেন্ডিং নাম। ভারতের বিনোদন অঙ্গন মেতেছে তার গানে।

বাদাম বিক্রেতার চেয়ে এখন শিল্পী হিসেবেই বেশি পরিচিত তিনি। তাই পুরোনো পেশা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি ছেড়ে সম্পূর্ণভাবে সঙ্গীতে ডুবে যেতে চান তিনি। খবর  টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ।

গোধূলিবেলা মিউজিক কোম্পানি নামের যে প্রতিষ্ঠান প্রথম তার গান প্রকাশ করেছিল, তারাই এবার তার সঙ্গে তিন লাখ রুপির চুক্তি করেছে। এরপরই ভুবন এ ঘোষণা দিয়েছেন।

ভারতের নানা শহর থেকেই গান গাওয়ার ডাক পাচ্ছেন ভুবন। এমন নামডাকে আত্মহারা ভুবন বলছেন, তিনি এখন সেলিব্রিটি, আর বাদাম বিক্রি করবেন না। বাদাম বিক্রি ছেড়ে সম্পূর্ণভাবে গানকেই পেশা হিসাবে বেছে নিতে চান তিনি।  

গোধূলিবেলার মালিক গোপাল ঘোষ জানিয়েছেন, ভুবনের গান প্রকাশ করলেও কপিরাইটের বিষয়টি সম্পর্কে তেমন ওয়াকিবহাল ছিলেন না তারা। তাই যে যেমন পেরেছেন, ভুবনের গান ব্যবহার করেছেন। তবে এখন বিষয়টি বুঝতে শুরু করেছেন। তাই গান চুরি রুখতে আগামী দিনে কঠোর পদক্ষেপ নেবেন তারা।

news24bd.tv/আলী  

;