অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা, আহত মা
অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা, আহত মা

সংগৃহীত ছবি

অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা, আহত মা

অনলাইন ডেস্ক

শাহাবুদ্দিন আহমদ সাবুল (৪৫) নামের সিএনজিচালিত এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত সাবুল ওই এলাকার মৃত আব্দুল হামিদ আখন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টায় শাহাবুদ্দিন আহমদ সাবুল তার নিজ ঘরের সামনের কয়েকটি গাছ কাটেন।

গাছ কাটাকে কেন্দ্র করে তার ওপর হামলা চালান পাশের ঘরের ময়না মিয়ার ছেলে বদরুল, মালই, নজরুল, ফখরুলসহ তাদের পরিবারের লোকজন।

সাবুলকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে প্রতিপক্ষের লোকজন। এতে মাথা ফেটে রক্ত ঝরতে থাকলে এক পর্যায়ে নিস্তেজ হয়ে পড়েন। এসময় হামলায় সাবুলের মা নেওয়া বেগমও আহত হন। সাবুলকে তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত সাবুলের স্ত্রী শেফালি বেগম বিলাপ করতে করতে বলেন, ‘আমার দুই ছেলে ও এক মেয়ে এতিম হয়ে গেলো। আমি বিধবা হয়ে গেলাম। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।  

 মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, এ ঘটনায় কামরুল, বদরুল, মালই, মুন্নি ও ফাহিমাকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।  ঘটনাস্থল থেকে দুটি দা, রড, কুড়াল এবং লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।  

news24bd.tv/আলী  

;