ডাকাতির টাকায় প্রেমিকাকে নতুন আইফোন দিলো যুবক!
ডাকাতির টাকায় প্রেমিকাকে নতুন আইফোন দিলো যুবক!

সংগৃহীত ছবি

ডাকাতির টাকায় প্রেমিকাকে নতুন আইফোন দিলো যুবক!

অনলাইন ডেস্ক

ডাকাতি করে প্রাপ্ত অর্থ দিয়ে প্রেমিকাকে  আইফোন প্রো ম্যাক্স কিনে দেন এক যুবক। শুধু তাই নয়, শাশুড়িকে ফ্ল্যাট কিনতেও পাঠিয়েছেন অর্থ। কলকাতার হাওড়ায় দিনে দুপুরে কোটি টাকা ডাকাতির ঘটনার তদন্তে নেমে এমন চাঞ্চল্যকর তথ্যের সন্ধান পেয়েছে পুলিশ। ডাকাতির ঘটনায় অভিযুক্ত যুবকের বাবা কাঁটাপুকুর মর্গের ইনচার্জ বলে জানা গিয়েছে।

এই ঘটনায় আরও কয়েকজনকে খুঁজছে পুলিশ। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, গত ৮ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে হাওড়ার বেলিলিয়াস রোডে ডাকাতি করে ১ কোটি টাকা নিয়ে পালায় ৩ ডাকাত। টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় ডাকাতদের একজনকে প্রকাশ্যে বন্দুক দেখাতেও দেখা যায়। এই ঘটনার তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, ডাকাতি করা হয়েছে রীতিমতো বরাত দিয়ে। বরাত দিয়েছেন লোহার কারখানার মালিক সুনীল শর্মার পূর্ব পরিচিতরাই।

দেশটির রাজ্য পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ননীগোপাল দাস, শিবরাম চট্টোপাধ্যায় ও বিশ্বজিত দাস নামে ৩ ব্যক্তি এই ডাকাতির মুল পরিকল্পনাকারী। তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা জানতে পারেন, বিভিন্ন আর্থিক দুর্নীতিতে ভুক্তভোগী সুনীল শর্মাকে সাহায্য করত এরা। যার ফলে তার কোথায় কতো টাকা থাকে সব জানা ছিল তিন জনেরই। কিন্তু নিজেরা ডাকাতি করলে ধরা পড়ে যেতে পারে এই আশঙ্কায় কয়েকজন যুবককে ডাকাতির কাজ দেয় তারা।

এর পর তিন ডাকাত কার্তিক, হেমন্ত ও ভিকিকে গ্রেফতার করে পুলিশ। এদের মধ্যে ২ জন টাকার সন্ধান দিতে পারলেও ভিকি একটা বড় টাকার হিসাব দিতে পারেনি। জেরার মুখে সে স্বীকার করে, ডাকাতির টাকায় বার ডান্সার প্রেমিকাকে আইফোন প্রো ম্যাক্স কিনে দিয়েছে সে। সঙ্গে ফ্ল্যাট কেনার জন্য শাশুড়িকে উত্তর প্রদেশে ৪ লক্ষ টাকা পাঠিয়েছে ওই যুবক।
news24bd.tv/আলী  

;