খুলনায় জমজ দুই শিশুকে হত্যার দায়ে মাকে গ্রেপ্তার
খুলনায় জমজ দুই শিশুকে হত্যার দায়ে মাকে গ্রেপ্তার

জমজ দুই শিশু হত্যা

খুলনায় জমজ দুই শিশুকে হত্যার দায়ে মাকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার তেরোখাদা কুশলা গ্রামে জমজ দুই শিশু হত্যার দায়ে মা কানিজ ফাতেমা কণাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আজ শনিবার সকালে তেরোখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে নিহত শিশুদের বাবা মাসুম বিল্লাহ বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় কণাকে একমাত্র আসামি করা হয়।  

পুলিশ জানায়, আজ শনিবার বিকালে কণাকে আদালতে হাজির করা হবে। সে জবানবন্দিতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করতে পারে।

 

জানা যায়, শুক্রবার ভোররাতে জমজ শিশু মনি ও মুক্তা খুব কান্নাকাটি করছিল। প্রথমে কণা তাদের দুধ খাওয়ায়। এরপরও তারা থামছিল না। এক পর্যায়ে বাচ্চা দুটির মুখে চড় মারে কণা। পরবর্তীতে মুখে বালিশ চাপা দিয়ে তাদের শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর কি করবেন ভেবে পারছিল না কণা। তাই নাটক সাজানোর জন্য বাচ্চা দু’টিকে পুকুরে ফেলে দেওয়া হয়।

পরে শুক্রবার সকালে তেরোখাদার কুশলা গ্রামে খায়ের শেখের বাড়ির পুকুর থেকে এই লাশ উদ্ধার হয়। খায়ের শেখ নিহত শিশুদের নানা। শিশুদের বাবা মাসুম বিল্লাহ বাগেরহাটের মোল্লাহাটের বাসিন্দা। তিনি একটি ফার্মাসিটিক্যাল কোম্পানীতে চাকরি করেন। ঘটনার সময় তিনি ঘটনাস্থল শ্বশুর বাড়িতে ছিলেন না।  

পুলিশ জানায়, সন্তান সম্ভাবনা হওয়ার পর থেকেই কণা বাবার বাড়িতে অবস্থান ছিল। শিশু দু’টি সারাক্ষণ কান্নাকাটি করত। এছাড়া শিশু দু’টি প্রি-ম্যাচিউড ছিল। ভবিষ্যতে তারা শারীরিক কোন সমস্যায় সংসারের বোঝা হতে পারে- এ আশঙ্কায় তাদেরকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

news24bd.tv/ কামরুল