আদ্-দ্বীন হাসপাতালে বিনামূল্যে প্রস্টেট অপারেশন
আদ্-দ্বীন হাসপাতালে বিনামূল্যে প্রস্টেট অপারেশন

সংগৃহীত ছবি

আদ্-দ্বীন হাসপাতালে বিনামূল্যে প্রস্টেট অপারেশন

প্রেস বিজ্ঞপ্তি

রাজধানীর মগবাজারে অবস্থিত আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে বয়স্ক দরিদ্র পুরুষ রোগীদের প্রস্টেটজনিত প্রসাবের সমস্যার চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। ১৫ ফেব্রুয়ারি থেকে এ সেবা কার্যক্রম শুরু হয়েছে যা চলবে আগামী ৭ মার্চ পর্যন্ত।
 
শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৮ থেকে বেলা ১১ টা পর্যন্ত হাসপাতালের বহির্বিভাগের ২য় তলায় রোগী বাছাই করে অপারেশনের জন্য ভর্তি করা হবে। রোগী বাছাই কার্যক্রম চলবে ৩ মার্চ পর্যন্ত।

প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা এবং থাকা-খাওয়ার খরচ হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে। রোগীকে শুধু ওষুধের খরচ বহন করতে হবে।

এ বিষয়ে বিস্তারিত জানতে 096123456, 0171348418 নম্বরে যোগাযোগ করা যাবে।  অথবা আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল, ২ বড় মগবাজার, ঢাকা, এ ঠিকানায় সরাসরি যোগাযোগ করা যাবে।


 
আদ্-দ্বীন হাসপাতালসমূহের মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন বলেন, আদ্-দ্বীন আসহায়, সুবিধাবঞ্চিত মানুষের সেবায় কাজ যাচ্ছে। দরিদ্র রোগীরা যাতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য আদ্-দ্বীন হাসপাতালসমূহে বিনামূল্যে বিভিন্ন চিকিৎসা সেবা দেওয়া হয়। মানবসেবার অংশ হিসেবে আদ্-দ্বীন হাসপাতালে বিনামূল্যে প্রস্টেট জনিত প্রস্রাবের সমস্যার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।  
 
আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ ও প্রখ্যাত ইউরোলজিস্ট অধ্যাপক ডা. মো. আফিকুর রহমান বলেন, প্রস্টেট জনিত সমস্যায় অনেকেই অর্থের অভাবে চিকিৎসা নিতে না পেরে কষ্ট ভোগ করেন। আমরা তাদেরকে বিনামূল্যে উন্নতমানের সেবা দিচ্ছি। বিনামূল্যে এই সেবা কার্যক্রমের সাথে থাকতে পেরে আমরা আনন্দ অনুভব করি।