বেড়াতে এসে দেয়াল ধসে শিশুর মৃত্যু
বেড়াতে এসে দেয়াল ধসে শিশুর মৃত্যু

সংগৃহীত ছবি

বেড়াতে এসে দেয়াল ধসে শিশুর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি  

বাগেরহাটের শরণখোলা উপজেলায় নানা বাড়ীতে বেড়াতে এসে পুরনো ভবনের দেয়াল ধসে লিজা আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানীসাপা ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামের মিলন খানের মেয়ে লিজা তার দাদির সঙ্গে কয়েকদিন আগে নানা দেলোয়ার হাওলাদারের বাড়িতে বেড়াতে আসে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের দেলোয়ার হাওলাদারের বাড়িতে এই ঘটনা ঘটে। আহত শিশুটিকে দ উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।

 

শিশুটির নানা দেলোয়ার হাওলাদার জানান, সকালে তার নাতী (লিজা) বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। খেলার ফাঁকে সে বাড়ির একটি পুরনো ভবনের দেয়াল বেয়ে উঠতে যায়। এ সময় দেয়াল ধসে তার মাথায় পড়ে। অজ্ঞান অবস্থায় দ্রুত হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত বলে জানান।

 

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নাদিয়া নওরিন জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, শিশুর লাশ পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
news24bd.tv/আলী