৩০০ টাকা না দেয়ায় স্ত্রীর সামনে স্বামীকে খুন!
৩০০ টাকা না দেয়ায় স্ত্রীর সামনে স্বামীকে খুন!

প্রতীকী ছবি

৩০০ টাকা না দেয়ায় স্ত্রীর সামনে স্বামীকে খুন!

অনলাইন ডেস্ক

স্ত্রীর সামনে কপালে ছুরি ধরে মাস্ক পরা এক যুবক ৩০০ টাকা চায় কিশোর কুমারের কাছে। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় ওই যুবক তার গলায় ছুরি চালিয়ে দেয়। এতেই মৃত্যু হয় তার। ভারতের দিল্লির রাজৌরি গার্ডেনে এই ঘটনা ঘটে।

খবর আনন্দবাজার।

দিল্লির পশ্চিম জেলার ডিসিপি প্রশান্ত গৌতম জানান, গত ১৬ ফেব্রুয়ারি রাতে এই ঘটনা ঘটে। পুলিশের কাছে সে খবর আসে ১৭ ফেব্রুয়ারি সকালে। স্থানীয় ডিডিইউ হাসপাতাল থেকে জানানো হয়, মায়াপুরী এলাকার বাসিন্দা রামকিশোর ওরফে কিশোর কুমারকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

ছুরিতে তার গলা কাটা ছিল। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, স্থানীয় পার্কে প্রতিদিনের মতো বুধবার অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি রামকিশোর ও তার স্ত্রী ঘুরে বেড়াচ্ছিলেন। সেই সময় মাস্ক পরিহিত এক যুবক ছুরি দেখিয়ে ৩০০ টাকা চায়। কিন্তু রামকিশোর টাকা দিতে অস্বীকার করেন। এর পরই তাকে ছুরি দিয়ে আঘাত করে ওই দুষ্কৃতী। আঘাত করেই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পাওয়ার ২ ঘণ্টার মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার অভিযুক্তের নাম রাজদাস। তিনি আসামের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই সে ভবঘুরের মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিলেন। তবে ধৃতের অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না, তা তদন্ত করে দেখছে পুলিশ।
news24bd.tv/আলী